সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তরে মুক্তার গাজীর অর্থায়নে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন

মতলব উত্তরে মুক্তার গাজীর অর্থায়নে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন

নিজস্ব প্রতিনিধি: মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন গাজীর অর্থায়নে পঁচিশ-শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোদন করা হয়। ৬ মার্চ দুপুরে উপজেলার ১২ নং ফরাজিকান্দী ইউনিয়নের নতূন বাজার খোকন মার্কেটে চাঁদপুর-২ মতলব উত্তর ও দক্ষিনের সংসদ সদস্য আলহা্জ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কার্যক্রম উদ্ভোধন করেন।
জানাযায়, মহামারি করোনা ভাইরাসের সক্রমন থেকে রক্ষার জন্য বাংলাদেশ সরকারের লকডাউন ঘোষনায় সাধারণ খেটে খাওয়া মানুষ খাদ্য সংকটে পড়ে যায়। আর এ জন্য সরকার নানারকম ত্রাণসামগ্রি দিয়ে আসছেন অসহায় দরিদ্র লোকদের মাঝে। সরকারের পাশাপাশি ব্যাক্তি পর্যায়ে সাধারণ খেটে খাওয়া মানুষদের খাদ্য সংকট থেকে রক্ষায় মতলব উত্তর উপজেলায় সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন গাজীর অর্থায়নে পঁচিশ-শত অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তার কার্যক্রম শুরু করেছেন।
৬ মার্চ দুপুরে উপজেলার ১২ নং ফরাজিকান্দী ইউনিয়নের নতূন বাজার খোকন মার্কেটে চাঁদপুর-২ মতলব উত্তর ও দক্ষিনের সংসদ সদস্য আলহা্জ্ব এডভোকেট নুরুল আমিন রুহুল, ১০ কেজি চাল, ১ কেজি ডাল , ১ কেজি পেঁয়াজ, ১ কেজি তৈল, ৫ কেজি আলু কেজি লবণ ২টি সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী অসহায় দরিদ্রদের মাঝে বিতরন করেন। এ সময় মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকতার্ মোঃ নাছির উপজেলা আওয়ামীলীগ, যূবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা কার্যক্রম সফলের জন্য সার্বিক সহযোগীতা করছেন   গুলশান ছাত্রলীগ নেতা মামুন সিকদার ও মতলব উত্তর উপজেলার ফরাজিকান্দী ইউনিয়নের সাধারণ সম্পাদক নাছিম রানাসহ অন্যান্যরা।
সম্ভাব্য আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদপ্রার্থী মুক্তার হোসেন গাজী অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তার কার্যক্রমের উদ্ভোধনী অনুষ্ঠানে উপস্থিত না  থাকায় মুঠো ফোনে  সাংবাদিকদের বলেন, আমি মতলবের সন্তান তাই মতলবের সাধারণ খেটে খাওয়া মানুষদের খাদ্য সংকট থেকে রক্ষায় সরকারের পাশা-পাশি সহায়তা করে আসছি এবং আগামীতেও করে যাবো।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরের হাজীগঞ্জে করোনার উপসর্গে আরো ২ জনের মৃত্যু, আতংকে স্থানীয়রা 

হাজীগঞ্জ প্রতিনিধি হাজীগঞ্জে একদিনে নতুন করে আরো ২ জন করোনা উপসর্গ নিয়ে ...