সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তরে কর্মহীনদের মাঝে সস্থানীয় সাংসদের খাদ্য সহায়তা প্রদান

মতলব উত্তরে কর্মহীনদের মাঝে সস্থানীয় সাংসদের খাদ্য সহায়তা প্রদান

আ.লীগ ছাড়া কোনো দলকে দুর্যোগে জনগণের পাশে পাওয়া যায়নি’..অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি
কামাল হোসেন খান,ঃ
চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল এর ব্যাক্তিগত তহবিল থেকে চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় ৪ হাজার কর্মহীন অসহায় দারিদ্র পরিবারদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল বলেছেন, আওয়ামী লীগ ছাড়া কোনো দলকে দুর্যোগে জনগণের পাশে পাওয়া যায়নি, করোনা ভাইরাসের প্রভাবে দেশ এখন অবরুদ্ধ প্রায় এতবড় দুর্যোগে আপনার অন্য কোনো দলের সাহায্য পেয়েছেন কিনা আমি জানি না।

ভোটের সময় এলেই তারা জনগণের কাছে আসে, কোনো দুর্যোগের সময়েই তারা জনগণের কাছে আসে না। সারা দেশে আজ এই দুর্যোগ মোকাবিলা করার সর্বোচ্চভাবে কাজ করছে। আর এই সময়ে আমরা কিন্তু অন্যান্য দলগুলোর নেতাদের টেলিভিশনে ইন্টারভিউ দেয়া ছাড়া জনগণের পাশে কখনো মাঠে দেখি নাই।

সোমবার (৬ এপ্রিল) সসকালে উপজেলার ছেংগারচর পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে এবং বিকেলে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আ’লীগ নেতা গাজী মুক্তারের উদ্যোগে আয়োজিত উপজেলার ফলাজীকান্দি ও জহিরাবাদ ইউনিয়নের ২ হাজার পরিবারের মধ্যে প্রধান অতিথি হিসেবে মাঝে এ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল আরো বলেছেন জনগণের কাছে আমার অনুরোধ আপনারা প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলুন। নিজের ঘরে থাকুন অন্যকে সুস্থ রাখুন। জনসমাগম করবেন না। সরকারি সিদ্ধান্ত ছাড়া দোকানপাট খুলবেন না। খুব জরুরি প্রয়োজন ছাড়া যানবাহনে চলাফেরা করবেন না। ত্রাণসামগ্রী বিতরণের ব্যাপারে কোনো রকম অনিয়ম মেনে নেয়া হবে না। ত্রাণ নিয়ে কোনো ধরনের রাজনীতি করবেন না।

তিনি আরো বলেন, দলমত নির্বিশেষে সকালের কাছে ত্রাণসমগ্রী পৌঁছে দিন। যতদিন পর্যন্ত এই সঙ্কট থাকবে ততদিন সরকার, আওয়ামী লীগ এবং আমি আপনাদের পাশে আছি। আপনাদের খাদ্যের ব্যবস্থা করা হবে। ইতোমধ্যে আমরা মতলব উত্তর উপজেলায় কন্ট্রোল রুম স্থাপন করেছি। যখনি কেউ জরুরি প্রয়োজনে ফোন করবেন, তার সেবা নিশ্চিত করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনায় ইনশাআল্লাহ আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো।

উপজেলা পরিষদ প্রাঙ্গণের বটমূলে প্রথমে ছেংগারচর পৌরসভার ৫,৬ ও ৭নং ও ওয়ার্ড এবং উপজেলার ১৪টি ইউনিয়নের কর্মহীনদের মাঝে বিতরনর জন্য ইউপি চেয়ংারম্যান ও ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দদের কাছে এসব খাদ্যসামগ্রী তুলে দেন। এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ কুদ্দুস। উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক অ্যাড.মোহসিন মিয়া মানিকের সঞ্চালনায় এতে আরো বক্তুতা করেন,উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত, মতলব উত্তর থানার ওসি নাসির উদ্দিন মৃধা, উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও উপজেলা আ’লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, সিরাজুল ইসলাম লস্কর,বিশিষ্ট শিল্পপতি মাহাবুবুর রহমান সেলিম প্রমীখ বক্তব্য রাখেন।

এসময় স্থানীয় সাংসদের পিএস অ্যাড.লিয়াকত আরী সুমন,.ওসি তদন্ত শাহজাহান কামাল, ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসসান কাইয়ুম চৌধুরী, উপজেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, পৌর আ’লীগ নেতা আতিবুর রহমান, ফেেতপুর পশ্চিম ইউনিয়ন আ’লীগের সসাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেঙ্গারচর পৌরসভার প্যানেল মেয়র আব্দুল মান্নান বেপারী, বাগানবাড়ি ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, সাদুল্লাপুর ইউপি চেয়ারম্যান লোকমান আহমেদ মুন্সি, উপজেলা কৃষকলীগের জিএম ফারুক,ছেংগারচর পৌর আ’লীগ নেতা আল-মাহমুদ টিটু মোল্লা, পৌর যুবলীগের সভাপতি আবুল ফরাজী, সাধারণ সম্পাদক জামান সরকার, কলাকান্দা ইউনিয়ন যুবলীগ নেতা ও সাবেক ইউপি সদস্য বোরহান উদ্দিন সরকার, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওওমর খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজান,সহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এরপর চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ¦ অ্যাড.নুরুল আমিন রুহুল উপজেলার ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ প্রাঙ্গণে ছেংগারচর পৌরসভার ১,২,৩,৪ ও ৭নং ওয়ার্ডের আওতাধীন সংসদ সদস্য অ্যাড.নুরুল আমিন রুহুলের ব্যাক্তিগত পক্ষ থেকে করোনায় কর্মহীন অসহায়র মাঝে খাদ্যসহায়তা প্রদান করেন।
এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মনজুর আহমদ।

ছেংগারচর পৌর আ’লীগের সভাপতি হাসসান কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোলাইমান আহম্মদ রতন ফরাজীর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, মতলব উত্তর থানার ওসি মো. নাসির উদ্দিন মৃধা, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. শাহজাহান কামাল, , বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মাহবুবুর রহমান সেলিম, আওয়ামীলীগ নেতা আতিকুর রহমান আতিক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার আবু জাফর সরকার ডালিম, ছেংগারচর পৌরসভার সাবেক কমিশনার ও পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ জামান সরকার প্রমুখ। এসময় ছেংগারচর পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদাত হোসেসন খোকন ফালী, ৮নং ওয়ার্ড কাউন্সিসলর মোঃ বোরহান উদ্দিন, আ’লীগ নেতা মনির হোসেন সরকার, ছেংগারচর পৌর যুবলীগ নেতা মোঃ ওমর খান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জহিরুল ইসলাম চৌধুরী, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মাজহারুল ইসলাম মিজানসহ ছেংগারচর পৌর আ’রীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন নেতৃঋন্দ এসময় উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

শরণখোলায় জাতীয় কবি নজরুলের ১২১তম  জন্মবার্ষিকী পালন

 বাগেরহাট প্রতিনিধিঃ  বাগেরহাটের শরণখোলায় প্রেম, সাম্য, বিদ্রোহ ও জাগরনের কবি কাজী নজরুল ...