সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / সাতক্ষীরা পৌর এলাকায় নিত্যপ্রয়োজনীয় সকল পণ্য কিনুন অনলাইনের মাধ্যমে

সাতক্ষীরা পৌর এলাকায় নিত্যপ্রয়োজনীয় সকল পণ্য কিনুন অনলাইনের মাধ্যমে

ইব্রাহিম খলিল, সাতক্ষীরা:
সাতক্ষীরায় জনপ্রিয় হয়ে উঠেছে অনলাইনের মাধ্যমে কেনাকাটা। করোনা পরিস্থিতির মধ্যেও জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের নিত্যপ্রয়োজনীয় সকল পণ্য হোম ডেলিভারী সেবা চালু রেখেছে সাতক্ষীরা শপ টোয়েন্টিফোর ডট কম। ফেসবুকে ইনবক্স অথবা কল করলেই পণ্য পৌঁছে যাবে আপনার ঘরের দরজায়। এই স্লোগানে মাত্র ১০ টাকা ডেলিভারী চার্জ নিয়ে কাজ করে যাচ্ছে তারা। করোনা পরিস্থিতিতে ঘরে বসেই কেনাকাটা করতে স্বেচ্ছাসেবী সামাজিক সংস্থা ‘আমাদের সাতক্ষীরা’ এ সেবা চালু করেছে।
এ জন্য সাতক্ষীরা শপ এর ফেসবুক-এ (ভন.সব/ংধঃশযরৎধংযড়ঢ়২৪) ম্যাসেজ অথবা সরাসরি ০১৭১৪-৫০৯৫৫৪ নাম্বারে কল করে অর্ডার করতে পারবেন। আমাদের থাকছে ক্যাশ অন ডেলিভারী সেবা। প্রাথমিকভাবে হোম ডেলিভারি সার্ভিস সাতক্ষীরা পৌর এলাকা ও তার আশপাশের জন্য থাকছে। পর্যায়ক্রমে অন্যান্য এলাকায়ও এ সার্ভিস সম্প্রসারণ করা হবে।
আমাদের ওয়েবসাইট (িি.িংধঃশযরৎধংযড়ঢ়২৪.পড়স) এ গিয়ে অথবা কল করে অর্ডার করার ১২ ঘন্টার মধ্যে আপনার অর্ডারকৃত পণ্য পৌঁছে যাবে আপনার বাসায়। এ জন্য সময় নির্ধারণ করা হয়েছে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। তবে অর্ডার ডেলিভারী সেবা ২৪ ঘন্টা চালু থাকবে।
‘আমাদের সাতক্ষীরা’র নির্বাহী পরিচালক আব্দুর রহমান জানান, করোনা পরিস্থিতিতে এই সার্ভিসের ফলে ক্রেতাদের বাইরে যাওয়ার প্রয়োজন হবে না। সাতক্ষীরা শপ টোয়েন্টিফোর ডট কম-এ কেনাকাটা করলে একদিকে যেমন সময় সাশ্রয় হবে, একইসঙ্গে নির্ভেজাল ও সঠিক মান এবং ওজনের গ্যারান্টি পাবেন গ্রাহকরা। গ্রাহকদের প্রয়োজনীয় সকল পণ্য আমরা হোম ডেলিভারী প্রদান করতে চেষ্টা করছি। সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়া সাতক্ষীরায় অন্যান্য সকল অনলাইন শপকে সম্মিলিতভাবে মানুষের সেবা প্রদানে কাজ করার জন্য অনুরোধ জানান তিনি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সোশ্যাল মিডিয়ায় বিরূপ মন্তব্য করলেই ব্যবস্হা

ক্রাইম এ্যকসান ডেস্ক বর্তমান প্রেক্ষাপটে সোশ্যাল মিডিয়ায় অনেকেই নানা ধরনের মন্তব্য করছেন। ...