সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদপুর শহরে জামতলা ও বকুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ

চাঁদপুর শহরে জামতলা ও বকুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ

স্টাফ রিপোর্টার
চাঁদপুর শহরের জামতলা ও বকুলতলা এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটে । ১৬ মে শনিবার রাত সাড়ে নয়টায় স্থানীয় দু’গ্রুপের সংঘর্ষ চলাকালীন সময় ব্যবসাপ্রতিষ্ঠান ও বসতঘরে হামলা চালানো হয় । এতে করে পাঁচটি ব্যবসাপ্রতিষ্ঠান ও একটি বসতঘর ভাঙচুর করা হয় ।

ঘটনার পর পর স্থানীয়রা চাঁদপুর সদর মডেল থানায় অবহিত করলে এসআই মনির হোসেন ও এ এস আই হালিম , নতুন বাজার ফাঁড়ি পুলিশের এএসআই সুদর্শন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। স্থানীয়রা জানান , এই ঘটনায় জড়িত স্থানীয় আনোয়ার হোসেনের ছেলে আওলাদ , বশির হোসেনের ছেলে হেলাল , অলি মিয়ার ছেলে শুকুর, বশির মিয়ার ছেলে ইমরান, শফিক হোসেনের ছেলে আরিফ, ফেকুর ছেলে রিয়াদ, আনোয়ার হোসেনের ছেলে রাসেল, রাহাত অপু, চান মিয়ার ছেলে মিঠুন, আবু তাহেরের ছেলে শাহাদাত , তুহিন, আমির হোসেনের ছেলে শামসুল ।


এসময় মোহাম্মদ শামছুল আলম পাটোয়ারী , আবু তাহের শেখ, মোহাম্মদ হাফিজ ও মনির বসতঘর ভাঙচুর করে । হামলার ঘটনায় ক্ষতিগ্রস্তরা মডেল থানায় মামলা করবে বলে জানান।

হামলায় সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত ব্যবসা প্রতিষ্ঠান পাটোয়ারী এন্টারপ্রাইজ । দেশীয় অস্ত্রের আঘাতে দোকানের মালামাল ব্যাপক ক্ষতি হয় । বর্তমানে সেখানে থমথমে অবস্থা বিরাজ করছে ।
স্থানীয়দের আশঙ্কা এ দু’গ্রুপের মধ্যে পুনরায় যেকোনো সময় সংঘর্ষের ঘটনা ঘটতে পারে ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মাধবদীতে ৬ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ,সিসিটিভি ফুটেজ দেখে আটক-৩

স্টাফ রিপোর্টার : নরসিংদীর মাধবদীতে একটি মাদ্রাসার কক্ষে ডেকে নিয়ে ৬ বছরের ...