সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / ফরিদগঞ্জে এবার একই পরিবারের আরো ৩ জন করোনায় আক্রান্ত ! ১১৩ জনের নমুনা পাঠানো হয়েছে , মোট আক্রান্ত ১৪

ফরিদগঞ্জে এবার একই পরিবারের আরো ৩ জন করোনায় আক্রান্ত ! ১১৩ জনের নমুনা পাঠানো হয়েছে , মোট আক্রান্ত ১৪

এমকে মানিক পাঠান
চাঁদপুরের ফরিদগঞ্জে শুক্রবার একই পরিবারের ৩ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদগঞ্জে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট ১৪ জনে।
সংশি¬ষ্ট সূত্র জানায়, শুক্রবার (২২ মে) দুপুরে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে আসা ৪টি রিপোর্টের মধ্যে উপজেলার ১৪নং দক্ষিন ইউনিয়নের চরপাতা গ্রামের একই পরিবারের ৩ জনের রিপোর্টটি করোনা পজিটিভ আসে। গত ১৭ মে হাইমচর উপজেলা স্বাস্থ্য কমপে-ক্সের স্টাফ দুলাল হোসেন (৫০) এর করোনা পজিটিভ আসে। তারই দারাবাহীকতায় করোনা আক্রান্ত দুলালের পরিবারের ৪ সদস্যদের। এদের মধ্যে দুলালের স্ত্রী আয়েশা বেগম(৪০), মেয়ে সাদিয়া সুলতানা(২৩), ছেলে আব্দুর রহমান (২০) ও দুলালের নাতি মুরছালিন মাহমুদ(২) এর নমুনা সংরহ করে আইইডিসিয়ারে পাঠানো হয়। তাদের মধ্যে তিন জনের করোনা পজিটিভ আসে আর নাতি মুরছালিনের রিটোর্ট নেগেটিভ আসে।

ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আশরাফ আহমেদ চৌধুরী এ প্রতিনিধিকে জানান, শুক্রবার ফরিদগঞ্জে ৪ জনের রিপোর্ট আসে। এর মধ্যে তিনজনের করোনা পজিটিভ। তিনি জানান, এই পর্যন্ত ফরিদগঞ্জ উপজেলায় মোট ১১৩ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে । এর মধ্যে ৭৭ টি রির্পোট এসেছে। ৩৬টি অপেক্ষমান রয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর করোনা টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে!

মানিক দাস।। চাঁদপুর শহরে কোভিড-১৯ ভাইরাস টেস্টের ল্যাব স্থাপন হচ্ছে। এমন আশার ...