সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারীর উদ্যোগে পৌসভার ইমাম ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারীর উদ্যোগে পৌসভার ইমাম ও কর্মহীনদের মাঝে ঈদ উপহার বিতরণ

খান মোহাম্মদ কামাল ঃ
মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় প্রধানমন্ত্রীর নির্দেশে পবিত্র ঈদুল ফিতর নামাজ পড়ার সর্ম্পকে সরকারের নির্দেশনা বিষয়ে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার ৫নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদের ইমামদের সাথে মতবিনিময় সভা, প্রাণঘাতি করোনা ভাইরাস থেকে দেশকে মুক্তি লাভের জন্য মহান আল্লাহ পাকের রনিকট দোয়া চেয়ে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করেন ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজন সেবক আঃ মান্নান বেপারী।
শুক্রবার সকালে ছেংগারচর পৌরসভার পনং ওয়ার্ড ও প্যানেল মেয়র কার্যালয়ে বিভিন্ন মসজিদের ৫নং ওয়ার্ডের মামদের মাঝে ঈইদ উপহার বিতরণ ও স্থানীয় ওয়ার্ডের কর্মহীন করোনা ভাইরাসে বেকার হওয়া গরীব, দূঃস্থ, মধ্যবিত্ত ও নিম্নবিত্ত ৩ শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়।
এসময় ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজন সেবক আঃ মান্নান বেপারী জ্যেষ্ঠ পুত্র কাউছার আহম্মদ, ছোট ছেলে রেদোয়ান আহম্মদ,যুবলীগ নেতা বজলুল গনি, বিরাজ দত্তসহ বিভিন্ন নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

এসময় ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজন সেবক আঃ মান্নান বেপারী বলেন, করোনার প্রভাবে আমাদের এলাকার অসংখ্য নারী-পুরুষ কর্মহীন হয়ে পড়েছে। কর্মহীন হয়ে পড়া এসব অসহায় দারিদ্র মানুষের কথা চিন্তা করেই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমাদের চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুলের নির্দেশনায় ছেংগারচর পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় আমার নিজস্ব (ব্যাক্তিগত) অর্থায়নে এবং সরকারিভাবে পৌর এলাকার বেকার হয়ে পড়া চালক, দিনমজুর ও দুস্থ পরিবারগুলোকে এবং পৌর এলাকার মসজিদের ইমামসাহেব, মাদ্রাসা, এতিমখানায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। যত দিন করোনার প্রভাব থাকবে, ততদিনই এ খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

আঃ মান্নান বেপারী কর্মহীন হয়ে পড়া এসব অসহায় দারিদ্র মানুষের উদ্দেশ্যে আরো বলেন, আপনাদের কাছে আমার অনুরোধ আপনারা প্রধানমন্ত্রীর নির্দেশ মেনে চলুন। নিজেরা ঘরে থাকুন, অন্যকে সুস্থ রাখুন। জনসমাগম করবেন না। সরকারি সিদ্ধান্ত ছাড়া দোকানপাট খুলবেন না। খুব জরুরি প্রয়োজন ছাড়া যানবাহনে চলাফেরা করবেন না। দলমত নির্বিশেষে সকালের কাছে ত্রাণসমগ্রী পৌঁছে দেওয়া হবে। যতদিন পর্যন্ত এই সঙ্কট থাকবে ততদিন আমাদের সংসদ সদস্য, আওয়ামী লীগ এবং আমরা আপনাদের পাশে আছি। আপনারা আমার জন্য জন্য দোয়া করবেন আমি আপনাদের পাশে থেকে সেবা করে যেতে পারি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

মতলব উত্তরে করোনা ভাইরাসের আরো এক রোগী শনাক্ত

খান মোহাম্মদ কামালঃ চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় নতুন করে আরো একজন করোনা ...