সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সুবিধাবঞ্চিত শিশুর ঈদের নতুন পোশাক কিনে দিলেন তরুণ সংবাদকর্মী ইব্রাহিম

সুবিধাবঞ্চিত শিশুর ঈদের নতুন পোশাক কিনে দিলেন তরুণ সংবাদকর্মী ইব্রাহিম

সাতক্ষীরা প্রতিনিধি:

ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশি। আর শিশুদের কাছে ঈদ আনন্দ মানেই নতুন জামা। নতুন জামা ছাড়া যেন ঈদ কল্পনাই করতেই পারে না।কিন্তু সমাজের সুবিধাবঞ্চিত অনেক শিশুকেই ঈদের সময় নতুন জামা ছাড়া কাটাতে হয়। কিন্তু ঈদের আনন্দ থেকে কেউ বঞ্চিত থাকবে তা তো হতে পারে না! খুশির দিনে এই কোমলমতি শিশুদের মলিন মুখ কারোই কাম্য নয়। ঈদের নতুন জামা সর্বস্তরের সব শিশুর মুখে হাসি ফোটাবে এ লক্ষ্য নিয়েই সাংবাদকর্মী ইব্রাহিম খলিল তার নিজের পোশাক কেনার টাকা দিয়ে দুইটা সুবিধাবঞ্চিত শিশুর ঈদের নতুন পোশাক কিনে দিলেন।
ঈদের আনন্দটুকু সবার সাথে ভাগ করে নিতে সাতক্ষীরা শহরের মুনজিতপুর দুটি শিশুদের মুখে হাসিফোটাল তরুণ সংবাদকর্মী ইব্রাহিম খলিল। শনিবার শিশুদের জন্য ঈদ পোশাকের ব্যবস্থা করা হয়। স্থানীয় একটি মার্কেটে পোশাকের দোকানে শিশুরা যেন তাদের পছন্দমতো পোশাক নিতে পারে সে ব্যবস্থা রাখা হয়।তারা মনের আনন্দে নিজের পছন্দমতো রঙ-বেরঙের পোশাক বেছে নেয়।
সুবিধাবঞ্চিত শিক্ষার্থী ঈদ উপহার পেয়ে তারা মেতে ওঠে ঈদ আনন্দে। সাংবাদকর্মী ইব্রাহিম খলিল জানান, সব উৎসব-আনন্দে তারাও মেতে উঠবে এটাই আমাদের কমনা। ঈদের রঙিন পোশাকে আটপৌরে জীবন থেকে বেরিয়ে এসে হাসিমুখে দিন কাটাবে সুবিধাবঞ্চিত শিশুরা। নতুন করে আনন্দে আত্মহারা হবে এটাই চাওয়া আমার। ঈদের সময়টাতে অধীর আগ্রহে থাকে নতুন পোশাকের জন্য। নতুন পোশাক পেয়ে তারা অনেক খুশি। আসুন আমরা সবাই মিলে সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ায়।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

শরণখোলায় জাতীয় কবি নজরুলের ১২১তম  জন্মবার্ষিকী পালন

 বাগেরহাট প্রতিনিধিঃ  বাগেরহাটের শরণখোলায় প্রেম, সাম্য, বিদ্রোহ ও জাগরনের কবি কাজী নজরুল ...