সর্বশেষ সংবাদ
Home / শিক্ষা ও সাহিত্য / মতলব উত্তরের ওটারচর উচ্চ বিদ্যালয়ের দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ

মতলব উত্তরের ওটারচর উচ্চ বিদ্যালয়ের দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ

খান মোহাম্মদ কামাল ঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ওটারচর উচ্চ বিদ্যালয়ের দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার (০২ জুন) বিকালে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন বিদ্যালয়ের দাতা শাখার ভোটার তালিকা প্রকাশ করেন। এর আগে এক বিজ্ঞপ্তিতে গত ১৭ মে থেকে ২ জুন বিকাল ৪ টা পর্যন্ত ভোটার হওয়ার জন্য আবেদনপত্র জমা দেওয়ার সময় নির্ধারণ করে নোটিশ দিয়েছিল প্রতিষ্ঠানটি। গতকাল সোমবার ছিলো তা শেষ দিন। এককালীন ভোটার হওয়ার জন্য ২০ হাজার টাকা করে জমা দিয়ে মোট ৭ জন দাতা শাখার ভোটার হয়েছেন।

ওটারচর উচ্চ বিদ্যালয়ের দাতা শাখার ভোটাররা হলেন, মোঃ রবিউল আলম সিকদার, পিতা মৃত- রজ্জব আলী সিকদার। ইয়াছিন সিকদার, পিতা মৃত-রজ্জব আলী সিকদার। মোঃ নাজমুল হক, পিতা- মোঃ গিয়াস উদ্দিন। মোঃ তোফায়েল আহমেদ, পিতা- আব্দুল করিম। আঃ লতিফ মিয়াজী, পিতা মৃত- ছাদেক আলী। নজরুল ইসলাম, পিতা- মোঃ নান্নু মিয়াজী। সর্ব গ্রাম ওটারচর। এছাড়াও দাতা শাখার ভোটার পদে মোঃ বাবুল হোসেন, পিতা আঃ মজিদ সরকার, গ্রাম খাগকান্দা।

ওটারচর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোয়াজ্জেম হোসেন বিএসসি বলেন, বিধিতে বলা আছে ম্যানেজিং নির্বাচনের ১৮০ দিন পূর্বেই দাতা শাখার ভোটার তালিকা করতে হবে। আমরা দাতা শাখার ভোটার তালিকা করার লক্ষ্যে নোটিশ দিয়েছিলাম। গত ১৭ মে থেকে ২ জুন পর্যন্ত ব্যাংকে টাকা জমা দিয়ে ভোটার হয়েছেন ৭ জন। ম্যানেজিং কমিটির নির্বাচনের দিন এই ৭ জন ভোটার একজনকে নির্বাচিত করবেন এবং তিনিই হবেন দাতা সদস্য। দাতা শাখার এককালীন ভোটার হওয়ার জন্য ২০ হাজার টাকা ও আজীবন ভোটার হওয়ার জন্য ২ লাখ টাকা অনুদানের দেওয়ার নিয়ম ছিল। তিনি আরও বলেন, সম্পূর্ণ বিধি মোতাবেক নির্বাচনী পক্রিয়া করা হচ্ছে। নির্ধারিত সময় অনুযায়ী নির্বাচন করার লক্ষ্যে সকল কার্যক্রম সম্পন্ন করে উপজেলা নির্বাহী অফিসারের নিকট দাখিল করবো।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর কলেজের প্রাক্তণ ছাত্র সত্য প্রসাদ বুয়েটের নতুন উপাচার্য

মানিক দাস//  চাঁদপুর সরকারি কলেজের প্রাক্তণ ছাত্র অধ্যাপক সত্য প্রসাদ মজুমদার বাংলাদেশ ...