সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / চাঁদপুরে আঃ আজিজ খান ভুট্টো হত্যা প্রধান আসামী সোহেল আটক।।৫ দিনের রিমান্ড মন্জুর

চাঁদপুরে আঃ আজিজ খান ভুট্টো হত্যা প্রধান আসামী সোহেল আটক।।৫ দিনের রিমান্ড মন্জুর

মানিক দাস।। চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদ পুর ইউনিয়নের কুমারডুগি এলাকায় আওয়ামীলীগ নেতা আঃআজিজ খান ভুট্টো হত্যার প্রধান আসামীকে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধান পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ আটক করেছে।আদালত তাকে ৫ দদিনের রিমান্ড মমন্জুর ককরেছে। গত ২জুন রাত ১০টায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন।
রাতে প্রেস ব্রিফিং এ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র)মোঃমুরশেদুল আলম ভূইয়া জানান,গত ১৮ মে রাতে আজিজ খান ভূট্টো তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ি যাবার পথে তাকে দেশি অস্র দিয় কুপিয়ে হত্যা করে দুবৃত্তরা ।হত্যার খবর পেয়ে আমরা ঘটনা স্হল থেকে আলামত সংগ্রহ করেছি। পরদিন নিহতের স্ত্রী বাদি হয়ে চাঁদপুর মডেল থানায় ৫জনের নাম প্রকাশ করে আরো ১৫/১৬ জন অচেনা ব্যাক্তিকে আসামী করা হয়েছে।মামলার দু দিনের মধ্যেই ২থেকে ৪নং আসামী মুনসুর খান,কালু খান ওসুমন খানকে আটক করা হহয়। ২জুন বিকেল সাড়ে ৪টায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মামলার প্রধান আসামী হামিদুর রহমান সোহাগ খান (৩৮)কে আটকরা হয়।

ভুট্টো খান হত্যা মামলারর তদন্ত কারি কারি কর্মকর্তা উপ পরিদর্শক রাশেদুর রহমান জানান, পূর্বে আটক মুনসুর খান, মোস্তফা খান কালু এবং সুমন খানকে চাঁদুর সিনিয়র চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কামাল উদ্দিনের আদালতে ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। বিঞ্জ বিচারক ৩দিনের রিমান্ড মন্জুর করেছেন।৩জুলাই তাদের কে রিমান্ডে আনা হবে। তিনি আরো জানান, ধারনা করা হচ্ছে আটক প্রধান আসামী সোহাগ হয়তো আদালতে আত্মসমর্পন করতে এসেছে বলে ধারনা করা হয়। তার আগেই চেয়ারম্যান ঘাট এলাকার মসজিদের সামনে থেকে আটক করা হয়।

বুধবার দুপুরে ভুট্টো হত্যার প্রধান আসামী হামিদুর রহমান সোহাগ খান কে সিনিয়র চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃকামাল উদ্দিন আহমেদের আদালতে হাজির করে মামলার তদন্তকারি কর্মকর্তা রাশেদুজ্জামান ১০দিনের রিমান্ড আবেদন করেন। বিচারক হামিদুর রহমান সোহাগর ৫দিনের রিমান্ড মন্জুর করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে সদর ধর্ষণে ৫ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা : জোরপূর্বক গর্ভপাত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি ইউনিয়নে জাহাঙ্গীর দর্জি (৪০) কর্তৃক ...