সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / টাঙ্গাইলে ৭৫বছর বয়সী বৃদ্ধার করোনা জয় করে বাড়ি ফেরা

টাঙ্গাইলে ৭৫বছর বয়সী বৃদ্ধার করোনা জয় করে বাড়ি ফেরা

কাওসার আলী, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইল সদর হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিট থেকে সুস্থ হয়ে ৭৫ বছর বয়সী এক করোনা রোগি মঙ্গলবার বাড়ি ফিরে গেছেন। ওই রোগির নাম শরভানু। তিনি ঘাটাইল উপজেলার পাওনাআটা গ্রামের নুর মোহাম্মদের স্ত্রী। করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর গত ১৪ মে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিলো।
টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) শফিকুল ইসলাম জানান, এখানে চিকিৎসা দেওয়ার পর দুদফা তার নমুনা পরীক্ষা করা হয়। দুবার পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছে। তাই তাকে মঙ্গলবার ছাড়পত্র দেওয়া হয়। তিনি জানান, এর আগে আরও ১৩ জন করোনাভাইরাসে আক্রান্ত রোগি এ হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন। বর্তমানে আরও দুইজন রোগি চিকিৎসাধীন রয়েছেন।
সুস্থ হওয়া শরভানুকে তার ছেলে মেয়ে এসে নিয়ে যান। তারা জানান, অত্যান্ত দরিদ্র শরভানু মানুষের বাড়ি বাড়ি ঘুরে ভিক্ষা করতেন। ভিক্ষা করতে গিয়েই তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। শরভানু করোনা ডেডিকেটেড ইউনিট থেকে বের হওয়ার সময় চিকিৎসক, নার্সসহ হাসপাতালের কর্মীরা তাকে করতালি দিয়ে স্বাগত জানান।
শরভানু জানান, তিনি শুনেছিলেন করোনা রোগে বয়স্ক মানুষ আক্রান্ত হলে বাঁচে খুব কম। তাই ভয় লাগতো। কিন্তু পরে মনে সাহস নিয়ে চিকিৎসকদের নির্দেশনা অনুযায়ি ওষুধ খেয়েছেন এবং গরম পানির বাপ নেওয়াসহ সকল নিয়ম মেনে চলেছেন। তাই সুস্থ হতে পেরেছেন।
এদিকে টাঙ্গাইলের সিভিল সার্জন মো. ওয়াহীদুজ্জামান জানান, মঙ্গলবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় জেলায় আরও দুজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা হলো ১৮৩ জন। জেলায় মোট ৫২ জন করোনা আক্রান্ত রোগি সুস্থ হয়েছেন। মৃত্যু বরণ করেছেন চারজন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে রেইনকোট বিতরণ

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি রনজিৎ সরকার রাজ ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের ...