সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / হাইমচরে গনকবরস্থান জামে মসজিদের ছাদ ঢালাই

হাইমচরে গনকবরস্থান জামে মসজিদের ছাদ ঢালাই

হাইমচর প্রতিনিধি

হাইমচরে নদী ভাংতি গনকবরস্থান জামে মসজিদের নতুন ভবনে ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

বুধবার (৩ জুন) সকাল ৯ টায় চরভাঙ্গা নদী ভাংতি গনকবরস্থান জামে মসজিদের এ ছাদ ঢালাই কাজের শুভ উদ্বোধন করা হয়। এতে মসজিদ কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল হামিদ পাটওয়ারী, অন্যান্য সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানা যায়, মসজিদটি দীর্ঘ দিন জরাজীর্ণ অবস্থায় পড়ে থাকলে এর সংস্কারের প্রয়োজনীয়তা দেখা দেয়। বিষয়টি হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারীর নজরে আসলে তার তত্বাবধানে মসজিদ কর্তৃপক্ষের সকলকে সংস্কার কাজ শুরু করার নির্দেশ দেন।

গনকবরস্থান জামে মসজিদের পুননির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী। উদ্বোধনকালে তিনি বলেন- গনকবরস্থান সহ মসজিদের উন্নয়নে সর্বদা আমার সহযোগিতা থাকবে।

ইতিমধ্যে-ই গনকবরস্থানের চতুর্পাশের বাউন্ডারি কাজের জন্য তিনি চাঁদপুর-৩ আসনের সাংসদ আলহাজ্ব ডা. দিপু মনি ও জেলা পরিষদ থেকে ৬ লক্ষ টাকা অনুদান এনে দিয়েছেন এবং এর ধারাবাহিকতা অব্যাহত রাখার নিমিত্তে মসজিদ কমিটিকে আস্বস্ত করেন।

আলহাজ্ব আব্দুল হামিদ পাটওয়ারী বলেন- স্থানীয় বরেণ্য ব্যক্তিদের সহায়তায় ২০০৫ সালে ৫৬ শতাংশ জমি নিয়ে সর্বসাধারণের জন্য আমি এ গনকবরস্থান ও মসজিদ প্রতিষ্ঠা করি। প্রতিষ্ঠাকাল থেকেই উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী আমাদেরকে সার্বিক সহযোগিতা দিয়ে আসছেন। স্থানীয় জনপ্রতিনিধি ও বিত্তবনরা সহযোগিতার হাত বাড়িয়ে দিলে এ গনকবরস্থান এর সংস্কার ও পরিধি বৃদ্ধি করতে সহজ হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে রেইনকোট বিতরণ

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি রনজিৎ সরকার রাজ ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের ...