সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কচুয়া এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন মো. জামাল হোসেন

কচুয়া এসএসসি পরীক্ষায় উত্তীর্ণদের অভিনন্দন জানিয়েছেন মো. জামাল হোসেন

কচুয়া প্রতিনিধিঃ চাঁদপুরের কচুয়া উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি, দাখিল ও সমমানের পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শাহজাহান শিশির এর পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন পৌর আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক, কোয়া চাঁদপুর ইসলামি দাখিল মাদ্রাসার পরিচালনা পর্ষদের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক মো. জামাল হোসেন ।

বিবৃতিতে মোঃ জামাল হোসেন বলেন, যেসব শিক্ষার্থী বন্ধুরা ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষায় কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছে। আমি তাদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করছি। এই পরীক্ষায় কৃতিত্বের মাধ্যমে তোমরা একাডেমিক শিক্ষা জীবনের আরেকটি ধাপ সফলভাবে সম্পন্ন করেছো।

একাডেমিক জীবনের চূড়ান্ত সাফল্য অর্জনের জন্য অভিভাবক, শিক্ষক ও শ্রদ্ধেয়জনদের উপদেশমত নিয়মানুবর্তিতার মধ্যে থেকে তোমরা কঠোর অধ্যবসায়ের মাধ্যমে আগামীতে আরও সাফল্য অর্জন করবে, এটি আমার দৃঢ় বিশ্বাস। আমি তোমাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি। এছাড়া তিনি কভিড-১৯ ভাইরাস থেকে মুক্ত থাকার জন্য তাদের নিজ নিজ এলাকায় জনসচেতনতা সৃস্টির জন্য কাজ করার অনুরোধ জানিয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে রেইনকোট বিতরণ

বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি রনজিৎ সরকার রাজ ॥ দিনাজপুরের বীরগঞ্জ উপজেলা প্রকৌশলীর কার্যালয়ের ...