সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / শরণখোলায় এক কলেজ ছাত্রীকে অপহরণের ১৫ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ

শরণখোলায় এক কলেজ ছাত্রীকে অপহরণের ১৫ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ

বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় মাকে জিম্মি করে সুজন গাজী (২৯) নামের এক মাদক কারবারী ও তার দল ফিল্মি স্টাইলে অনার্স পড়ূয়া এক ছাত্রীকে তুলে নিয়ে গেছে। শরণখোলা থানা পুলিশ অপহরণের ১৫ ঘন্টা পর মঙ্গলবার সকালে  ওই ছাত্রীকে উদ্ধার করে তাদের হেফাজতে নিয়েছে।
অপহৃতের পিতা উপজেলার মঠেরপাড় গ্রামের জাহাঙ্গীর হাওলাদার জানান, একই গ্রামের  সুজন গাজী প্রায়ই তার মেয়েকে উত্যক্ত করত। তিনি বাড়িতে না থাকার সুযোগে  সোমবার সন্ধ্যা ৬টার দিকে  সুজন তার ৬/৭ জন মাদকাসক্ত বন্ধুকে নিয়ে  তার স্ত্রী ময়না বেগমকে জিম্মি করে মেয়েকে তুলে নিয়ে যায়। তিনি আরো জানান, সুজন ও তার দলবল খুবই দুর্দান্ত ও বেপরোয়া স্বভাবের। তার মেয়ে শরণখোলা সরকারি কলেজে অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রী।
শরণখোলা থানার অফিসার ইনচার্জ (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ জানান, অপহরনের খবর পেয়ে অভিযান চালিয়ে ১৫ ঘন্টা পর অপহৃত ছাত্রীকে উদ্ধার করেন। বুধবার দুপুরে ছাত্রীর পিতা বাদী হয়ে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৫/৬ জনের নামে মামলা দায়ের করেছেন। মাদককারবারী সুজনকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।
সুজনের পিতা মোঃ ফারুক গাজী বলেন, ছেলের আচরনে তিনি খুব অতিষ্ট।
সংশ্লিষ্ট ইউপি সদস্য ও সুজনের মামা মোঃ জাহাঙ্গীর হোসেন তালুকদার বলেন, সুজন বখাটে হয়ে যাওয়ার পর থেকে আমাদের সাথে কোন সম্পর্ক নেই এবং ওই ঘটে যাওয়া বিষয়টিকে সমর্থণ করিনা।
খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খাঁন মহিউদ্দিন জানান, ওই ছাত্রীর পিতা তার কাছে ঘটনা জানালে সাথে সাথেই পুলিশের শরনাপন্ন হবার পরামর্শ দিয়েছেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে সদর ধর্ষণে ৫ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা : জোরপূর্বক গর্ভপাত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি ইউনিয়নে জাহাঙ্গীর দর্জি (৪০) কর্তৃক ...