সর্বশেষ সংবাদ
Home / জাতীয় / স্বাস্থ্য সচিব আসাদুলকে বদলি, নতুন সচিব মান্নান

স্বাস্থ্য সচিব আসাদুলকে বদলি, নতুন সচিব মান্নান

নিজস্ব প্রতিবেদক
করোনা সংক্রমণ পরিস্থিতির মধ্যে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আসাদুল ইসলামকে সরিয়ে দেয়া হয়েছে। নতুন সচিব নিয়োগ পেয়েছেন ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান মো. আব্দুল মান্নান।

বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ-সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। আসাদুল ইসলামকে পরিকল্পনা বিভাগে বদলি করেছে সরকার।

স্বাস্থ্যসেবা বিভাগের নতুন সচিবের বাড়ি কিশোরগঞ্জের কটিয়াদীতে। ঢাকা বিশ্ববিদ্যালয়ে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন শেষে বিসিএস অষ্টম ব্যাচে জনপ্রশাসনানে চাকরি নেন।

এছাড়া ৩ জন অতিরিক্ত সচিবকে পদোন্নতি দিয়ে সচিব করেছে সরকার। বরিশাল বিভাগীয় কমিশনার (অতিরিক্ত সচিব) মোহাম্মদ ইয়ামিন চৌধুরীকে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব করা হয়েছে।

বিসিএস প্রশাসন একাডেমির এমডিএস (অতিরিক্ত সচিব) মোছা. আছিয়া খাতুনকে সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সচিব করা হয়।

আর গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইয়াকুব আলী পাটোয়ারীকে ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান (সচিব) করা হয়।

অপরদিকে চাকরির বয়স শেষ হওয়ায় পরিকল্পনা বিভাগের সিনিয়র সচিব মো. নূরুল আমিনকে আগামী ৯ জুন থেকে এবং পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সিনিয়র সচিব সৌরেন্দ্র নাথ চক্রবর্তীকে ১৪ জুন থেকে অবসর দেওয়া হয়।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সাহারা খাতুনের বর্ণাঢ্য রাজনৈতিক জীবন

নিজস্ব প্রতিবেদক চলে গেলেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য, ঢাকা-১৮ আসেনের সংসদ ...