সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় ইয়াবা ও হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের দেহ তল্লাশি করে ১১ পিস ইয়াবা ও ১১০৩ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়। বুধবার (৩ জুন) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার গাজিরচট বুড়ির বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করে এসআই হারুন অর রশিদ।

আটককৃতরা হলো- ময়মনসিংহ জেলার হালুয়াঘাট থানার পূর্বধারা এলাকার আনোয়ার হোসেনের ছেলে সোহাগ মিয়া (২০) ও গাইবান্ধা জেলার সদর থানার মাষ্টার এলাকার মনা মিয়ার ছেলে রায়হান। সোহাগ গাজীপুরের কোনাবাড়ী এলাকায় ও রায়হান আশুলিয়ার জামগড়া ফকিরবাড়ী এলাকার ভাড়া বাড়িতে থেকে মাদকের ব্যবসা করে আসছিলো।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আশুলিয়ার গাজিরচটের বুড়ির বাজার এলাকা থেকে সোহাগ মিয়া ও রায়হান নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে ১১ পিস ইয়াবা ও ১১০৩ পুরিয়া হেরোইন উদ্ধার করা হয়েছে।

এসআই আরও জানান, আটক দুই জনের মধ্যে সোহাগ মিয়া একাধিক মামলার পলাতক আসামী। তারা উভয়েই দীর্ঘদিন ধরে আশুলিয়াসহ বিভিন্ন এলাকায় ইয়াবা ও হেরোইনের ব্যবসা চালিয়ে আসছিলো। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে সদর ধর্ষণে ৫ শ্রেণির এক স্কুলছাত্রী অন্তঃসত্ত্বা : জোরপূর্বক গর্ভপাত

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার তরপুরচন্ডি ইউনিয়নে জাহাঙ্গীর দর্জি (৪০) কর্তৃক ...