সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / হাইমচরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেকে উদযাপিত 

হাইমচরে আওয়ামীলীগের ৭১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেকে উদযাপিত 

হাইমচর প্রতিনিধিঃ 
বাংলাদেশ আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে হাইমচর উপজেলার আওয়ামীলীগের  সভাপতি মোঃ মোতালেব জমাদারের আয়োজনে কেক কাটা, আলোচনা সভা,  দোয়া ও মিলাদের মধ্য দিয়ে উদযাপিত  হয়েছে। ২৩ জুন হাইমচর উপজেলায় মোতালেব জমাদারের কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায়  মোঃ ফখর উদ্দিন আলী আহম্মদের পরিচালনায় সভাপতি মোঃ মোতালেব জমাদার বলেন, সারা বাংলাদেশে মহামারী করোনা ভাইরাসের জনগন খুবই আতংকিত রয়েছে। যার ফলে আমরা ক্ষুদ্র পরিসরে এ আয়োজন।
বাংলাদেশ আওয়ামী লীগের জম্ম হওয়া বাংলার মানুষ শান্তি বসবাস করছে। সেই জন্য আমরা জাতির পিতা বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের রুহের মাখপেরাত কামনা করছি, সাথে সাথে জননেত্রী  শেখ হাসিনা কে দোয়া করছি তিনি যেন দীর্ঘায়ু লাভ করেন। কোরানা ভাইরাসের আমাদের নেতাকর্মী যারা মৃত্যু বরন করেছেন তাদের কে আল্লাহ বেহেস্ত নসিব করোক আর যারা চিকিৎসাধীন তাদের সুস্থতা কামনা করছি। তিনি আরও বলেন,  দেশের মানুষের কল্যানে কাজ করতে পারন সেই জন্য  আমাদের সাংসদ সদস্য শিক্ষা  মন্ত্রী ডাঃ দীপু মনির জন্য দোয়া করি।
  তিনি যেন সুস্থ্য থেকে দেশের জন্য কাজ করতে পারেন। আমরা তার দীর্ঘায়ু কামনা করছি। এ সময় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা আওয়ামিলীগ সদস্য বিল্লাল বেপারী,  খালেক আখন, নাছির বেপারী,  মফিজ আখন,  ইউনিয়ন আওয়ামিলীগ নেতা সোহরাব হোসেন টিটুসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ। অপরদিকে হাইমচরউপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতির মোঃ হুমায়ুন প্রধানীয়া নেতৃত্বে আওয়ামীলীগের ৭১ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা ...