সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / মতলবে আরো ১৫ জনের করোনা শনাক্ত

মতলবে আরো ১৫ জনের করোনা শনাক্ত

 মানিক দাস// চাঁদপুরের মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে আরো ১৫ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। তার মধ্যে মতলব উত্তরে ১০ ও মতলব দক্ষিণে ৫ জন। শুক্রবার (২৬ জুন) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এ তথ্য পাওয়া গেছে। এ নিয়ে মতলব দক্ষিণ উপজেলায় ৭৯ জন ও মতলব উত্তর উপজেলায় ৪৬ করোনা রোগী শনাক্ত হলো। মতলব দক্ষিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রেজানা গেছে, মতলব দক্ষিণ উপজেলায় নতুন করে ৫ জনের করোনা পজেটিভ রিপোর্ট এসেছে।

নতুন করে আক্রান্ত ব্যক্তিদের মধ্যে উপজেলার দক্ষিণ বাড়ৈ গাঁও গ্রামের ১ জন, পৌরসভার বাবুরপাড়া এলাকার ১ জন, ঘোষপাড়া এলাকার ১ জন ও কলাদী এলাকার ২ জনের করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয় সূত্রেজানা গেছে, করোনা পরীক্ষার জন্য পাঠানো ২৭ নমুনার মধ্যে ১০ জনের করোনা পজেটিভ ও ১৭ জনের করোন নেগেটিভ রিপোর্ট এসেছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ গোলাম কাওছার হিমেল বলেন, নতুন করে আক্রান্তদের বাড়ি লকডাউন করা ও আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্যদের নমুনা সংগ্রহ করা হবে।তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে। মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নুশরাত জাহান মিথেন বলেন, আক্রান্তদেও বাড়ি লকডাউন করা হবে। তারা নিজেদের বাড়িতে চিকিৎসাধীন আছে

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

সাতক্ষীরায় ১৩ তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেণ্টের উদ্ভোধণ

যারা জয়বাংলা কে অস্বীকার করবে তারা পাকিস্তানী প্রেতাত্মা – মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী ...