সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় ৭ মাদক ব্যবসায়ী আটক

আশুলিয়ায় ৭ মাদক ব্যবসায়ী আটক

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের দেহ তল্লাশি চালিয়ে ১৪৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

গতকাল রোববার (২৮ জুন) দুপুরে আটকের বিষয়টি নিশ্চিত করেন আশুলিয়া থানার এসআই হারুন অর রশিদ। এর আগে শনিবার রাত সাড়ে ১১টার দিকে আশুলিয়ার বুড়িরবাজার এলাকার এশিয়া প্যাসিফিক কো-অপারেটিভ সোসাইটির সামনের সড়কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলো- ঢাকার ধামরাই থানাধীন কুশুরা হালুয়াপাড়া গ্রামের বছির উদ্দিনের ছেলে মজিবর রহমান মফিজ (৩০), বরিশালের বাবুগঞ্জ থানার দক্ষিণ ভুতুড়দিয়া গ্রামের আবুল বাশারের ছেলে বেলাল (৩১), নারায়নগঞ্জ জেলার আড়াইহাজার থানার দুলচারা খান পাড়া গ্রামের ইসমাইল খানের ছেলে মামুন খাঁন (৩৫), আশুলিয়ার গাজিরচট বুড়িরবাজার এলাকার আনোয়ার হোসেনের ছেলে রফিকুল ইসলাম (৩১), জামালপুরের মাদারগঞ্জ থানার বিনত টংগী গ্রামের আলতাফুর রহমানের ছেলে নাজমুল ইসলাম (৩০), আশুলিয়ার উত্তর গাজিরচট বুড়িরবাজার এলাকার দেলোয়ার হোসেন খাঁনের ছেলে শামীম খাঁন (৩০) এবং আশুলিয়ার জামগড়া মনির মার্কেট এলাকার হাবিুবুর রহমানের ছেলে এমএ সাঈদ (৩১)।

অভিযানে নেতৃত্ব দেয়া আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ জানান, শনিবার রাতে আশুলিয়ার বুড়িরবাজার এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৪৭ পিস ইয়াবাসহ ৭ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আশুলিয়া থানায় মামলা দায়ের করে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসআই হারুন আরও জানান, আশুলিয়া থেকে মাদক, চাঁদাবাজি, জমি দখল ও অবৈধ গ্যাস কারবারিদের মূলোৎপাটন করে দেয়া হবে। এসময় জনগণকে মাদক চাঁদাবাজিসহ সকল ধরণের অপরাধমূলক কর্মকান্ডের তথ্য দিয়ে আশুলিয়া থানা পুলিশকে সহায়তা করার আহবান জানান পুলিশের এই চৌকস কর্মকর্তা।

উল্লেখ্য, গত ৩ জুন আশুলিয়ার গাজিরচট এলাকায় অভিযান চালিয়ে ১১ পিস ইয়াবা ও ১১০৩ পুরিয়া হেরোইনসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে আটক। গত ১২ জুন ৩১০০ পুরিয়া হেরোইন ও ১২০ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করে পৃথক দুটি মামলা দায়ের। এদিকে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে এক লাখ বিশ হাজার টাকা মূল্যের ১২০০ পুরিয়া হেরোইনসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী রাকিবুলকে গ্রেফতার। এছাড়া সর্বশেষ গত ২২ জুন আশুলিয়ার শ্রীপুর এলাকায় অভিযান চালিয়ে ১৫৪ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করে আদালতে প্রেরণ করেন এসআই হারুন অর রশিদ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করলেন মামা কে আপন ভাগিনা।

নিজস্ব প্রতিবেদক।। চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে ...