সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় মাইক্রোবাস ছিনতাইকালে ৪ ডাকাত সদস্য আটক

আশুলিয়ায় মাইক্রোবাস ছিনতাইকালে ৪ ডাকাত সদস্য আটক

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় সংবাদপত্র পরিবহনে ব্যবহৃত একটি মাইক্রোবাস ছিনতাইকালে ৪ ডাকাত সদস্যকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে বেশ কিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। রবিবার (২৮ জুন) গভীর রাতে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে এসআই নূরুল হুদার নেতৃত্বে আশুলিয়া থানা পুলিশের একটি দল।

আটককৃতরা হলো- মো. সোহেল (৪০), মকবুল হোসেন (৩৫), শিহাব (১৮) এবং শাকিল (২৫)।

মাইক্রোবাসের চালক বেলায়েত হোসেন জানান, কাজলা পরিবহনের ব্যানারে তারা রাজধানী ঢাকা থেকে দেশের বিভিন্ন স্থানে মাইক্রোবাসে সংবাদপত্র পৌছে দিয়ে থাকেন। প্রতিদিনের মত রবিবার রাতেও বাংলাদেশ প্রতিদিন পত্রিকা নিয়ে ঢাকা থেকে বগুড়ার উদ্দেশ্যে রওনা হন তিনি। পরে রাত ১২টার দিকে নবীনগর-চন্দ্রা মহাসড়কের বাইপাইল বাস ¯ট্যান্ডে পৌছলে যাত্রীবেশে পাঁচ ব্যক্তি তাদের বগুড়া পৌছে দেয়ার অনুরোধ করেন। কিন্তু এসময় কাজলা পরিবহনের বাইপাইল কাউন্টারের স্টাফরা ওই পাঁচজনের কাছে লুকানো বিশাল আকৃতির রাম দা ও ছুরি দেখতে পেয়ে গোপনে পুলিশে খবর দেয়। পরে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে ডাকাত সন্দেহে ৪ জনকে আটক করলেও ১ জন পালিয়ে যায়।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) নুরুল হুদা জানান, মাইক্রোবাস ছিনতাইয়ের চেষ্টাকালে আটকেরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের করে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করলেন মামা কে আপন ভাগিনা।

নিজস্ব প্রতিবেদক।। চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা পাওনা টাকা ফেরত চাওয়ায় মাথা ফাটিয়ে ...