সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব সড়ক দুর্ঘটনাকে পুঁজি করে মোটা অংকের অর্থ দাবির অভিযোগ

মতলব সড়ক দুর্ঘটনাকে পুঁজি করে মোটা অংকের অর্থ দাবির অভিযোগ

মতলব প্রতিনিধি:
মতলব পৌরসভার ঢাকিরগাঁও এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় শিশু আহত কে কেন্দ্র করে মোটা অংকের অর্থ দাবির অভিযোগ পাওয়া গেছে। সেই সাথে আহত আহত শিশুর পরিবার মোটরবাইক চালকের নামে মামলার হুমকি দিয়ে আসছে।
সরোজমিনে ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মতলব-বাবুরহাট- পেন্নাই সড়কের ঢাকিরগাঁও এলাকায় (মতলব বাইপাস) গত ২০ জুন সন্ধ্যায় আগ মুহূর্তে সড়কের পাশে শিশু নূর ( ৯) ঘুড়ি ওড়ানো নিয়ে ব্যস্ত ছিল। ওই সময় মোটরবাইক চালক তুহিন (২৩) মতলব বাইপাস সড়ক দিয়ে বরদিয়া যাচ্ছিল।
এদিকে শিশুর নুর তার ঘুড়ি ধরতে গিয়ে হঠাৎ সড়কে এসে মোটর সাইকেলের সামনে পড়ে যায়। এতে শিশু নূর ও মোটরবাইক চালক আহত হয়। তবে শিশু নূর গুরুতর আহত হওয়ায় ঢাকায় নিয়ে চিকিৎসা করায় তার পরিবারের সদস্যরা। শিশু নূর ঢাকিরগাঁও এলাকার প্রবাসী ফারুকের সন্তান বলে জানা যায়।
 এদিকে নুর এর প্রাথমিক চিকিৎসার জন্য মটরবাইক চালক তুহিনের পরিবারের সদস্যরা সহযোগিতা করে। তবে ঢাকায় নিয়ে চিকিৎসা করানোর ক্ষেত্রে তুহিনের পরিবার সহযোগিতা করতে চাইলেও নূরের পরিবারের সদস্যরা অসহযোগিতা করে বলে জানা যায় ।
তুহিনের বড় ভাই মেহেদী হাসান বলেন, রাস্তায় দৌড় দেওয়ার কারণেই শিশুটি আহত হয়েছে ।তারপরও আমরা তাদেরকে সহযোগিতা করতে চেয়েছিলাম, কিন্তু তারা আমাদেরকে অসহযোগিতা করে আসছে। এখন মোটা অঙ্কের টাকা দাবি করছে, টাকা না দিলে মামলা দিয়ে হয়রানি করবে বলে হুমকি দিচ্ছে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইস বলেন ঘটনার কয়েকদিন পর আমার কাছে কি লিখিত অভিযোগ দিয়েছে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

জেলা আওয়ামীলীগের সদস্য আনিসুজ্জামানের ইন্তেকাল

 আব্দুল মান্নান খান: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ...