সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ৯,নং জহিরাবাদ ‘ইউপি’র ভারপাপ্ত চেয়ারম্যান হলেন  আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মল্লিক। 

৯,নং জহিরাবাদ ‘ইউপি’র ভারপাপ্ত চেয়ারম্যান হলেন  আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মল্লিক। 

রেদোয়ান খান রাজন 
 চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৯নং জহিরাবাদ ইউনিয়ন পরিষদে আলহাজ্ব  মোঃ দেলোয়ার হোসেন মল্লিক ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।২৯ জুন সোমবার সকালে ইউপি কমপ্লেক্স সভাকক্ষে আয়োজিত এক সভায় উপস্থিত মেম্বারগনের  মতামতের ভিত্তিতে তাকে নির্বাচিত করা হয়।
সদ্য নির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেলোয়ার হোসেন মল্লিক বলেন, যারা আমাকে চেয়ারম্যান নির্বাচিত করেছেন আমি তাদের কাছে কৃতজ্ঞ। আমি চাঁদপুর-২ আসনের সাংসদ অ্যাড. নুরুল আমিন রুহুলের পরামর্শ ও ইউনিয়নবাসীকে নিয়ে জহিরাবাদ ইউনিয়নের সকল উন্নয়ন ও সরকারের পরিকল্পনাগুলো বাস্তবায়ন করবো ইনশাআল্লাহ। ইউপি সচিব করিম আহমেদ দিপু বলেন, ইউনিয়ন পরিষদ আইন অনুযায়ী নির্বাচিত চেয়ারম্যান মৃত্যুর পর প্যানেলের মধ্য থেকে মতামত বা ভোটের মাধ্যমে ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত করা হয়। আইন অনুযায়ী উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে চেয়ারম্যান নির্বাচিত করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, ইউপি সচিব করিম আহমদ দীপু, মহিলা ইউপি সদস্য রোকেয়া বেগম, মাকসুদা বেগম, ইউপি সদস্য বিল্লাল হোসেন, মোহাম্মদ হোসেন, মোখলেস ঢালী, মোশাররফ হোসেন, মানিক সরকার, কাজল বেপারী প্রমুখ।
এছাড়া উপজেলা ছাত্রলীগের সদস্য ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শিপন মল্লিক’সহ আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, জহিরাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ আলী আক্কাস বাদল গত ১১ জুন অসুস্থতাজনিত কারনে মৃত্যুবরন করেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

জেলা আওয়ামীলীগের সদস্য আনিসুজ্জামানের ইন্তেকাল

 আব্দুল মান্নান খান: চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা ...