সর্বশেষ সংবাদ
Home / Uncategorized / উদ্ধারকারী জাহাজের ধাক্কায় বুড়িগঙ্গা সেতুতে ফাটল : যান চলাচল স্থগিত

উদ্ধারকারী জাহাজের ধাক্কায় বুড়িগঙ্গা সেতুতে ফাটল : যান চলাচল স্থগিত

স্টাফ রিপোর্টার :
বুড়িগঙ্গায় ডুবে যাওয়া লঞ্চ মর্নিং বার্ড উদ্ধারে যাওয়ার সময় উদ্ধারকারী জাহাজ ‘প্রত্যয়’র ধাক্কায় বুড়িগঙ্গা সেতুতে ফাটল তৈরি হয়েছে।

বুড়িগঙ্গা ১ম সেতুটির চার লেনের একটিতে সোমবার (২৯ জুন) সন্ধ্যা থেকে যানবাহন চলাচল সাময়িকভাবে বন্ধ রয়েছে।

সদরঘাট নৌ পুলিশ ফাড়ীর উপপরিদর্শক শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, লঞ্চ দুর্ঘটনার পরপরই লঞ্চটি উদ্ধারে নারায়ণগঞ্জ থেকে ছুটে আসে উদ্ধারকারী জাহাজ প্রত্যয়। তবে জাহাজটি ঘটনাস্থলে আসার আগেই বুড়িগঙ্গা ১ম সেতুতে ধাক্কা লাগে। এতে সেতুর একটি জায়গায় ফাটল দেখা দেয়। ফলে যানবাহন চলাচল স্থগিত করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পুঠিয়াতে মাস্ক ব্যবহার না করায় ১০ জনকে জরিমানা

রাজশাহীর পুঠিয়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকারের নির্দেশনা অনুযায়ী মাস্ক এর যথাযথ  ব্যবহার না করায় ১০ জনকে অর্থদন্ড প্রদান করেছে ভ্রাম্যামান আদালত। বৃহস্প্রতিবার (১১ জুন) দুপুরে উপজেলার বানেশ্বর বাজার এলাকায় উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. ওলিউজ্জামান ভ্রাম্যমান আদালতের মাধ্যমে এ অর্থ দন্ড দেন। এতে মাস্ক ব্যবহার না করায় ১০ জনকে ২৬০০ শত টাকা অর্থ দন্ড করেন ভ্রাম্যমান আদালত । জানা যায়, দেশে চলমান করোনা সংক্রমনরোধে বিভিন্ন হাট বাজার ও জনসমাগম স্থানে উপজেলা প্রশাসন নিয়মিত ভ্রাম্যমান আদালত পরিচালনা করে থাকেন। সামাজিক দূরত্ব বজায় রাখা ও যথা নিয়মে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওলিউজ্জামান বলেন, করোনা সংক্রমনরোধে জনসাধারণের স্বাস্থ্যবিধি মানতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত আছে এবং থাকবে। এ সময়ে তিনি, যাদের মাস্ক কেনার সামর্থ নেই তাদের মুখে মাস্ক ব্যবহার নিশ্চিত করার লক্ষ্যে তাৎক্ষণিক মাস্ক বিতরণ করেন। তাছাড়াও  জরিমানা প্রাপ্তদেরকেও বিনামূল্যে মাস্ক প্রদান করা হয় বলে জানান।