সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / আশুলিয়ায় অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণে তিনজন নিহত, হত্যা মামলা দায়ের

আশুলিয়ায় অবৈধ গ্যাস লাইন বিস্ফোরণে তিনজন নিহত, হত্যা মামলা দায়ের

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় অবৈধ গ্যাস সংযোগের লিকেজ থেকে বিস্ফোরণে তিনজনের মৃত্যুর ঘটনায় ইউপি সদস্যসহ সাতজনের বিরুদ্ধে হত‌্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৮ জুলাই) রাতে নিহত আবুল কাশেমের মামা বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হলেন- বাড়ির মালিক সামছুদ্দিন, কেয়ারটেকার জহিরুল, যুবলীগ নেতা কুসুম মোল্লা, তার ভাই হুমায়ন মোল্লা, স্থানীয় ইউপি সদস্য জাকির মন্ডল, সপু ও আলমগীর।

নিহতের মামা আজিজুল ইসলাম জানায়, গত ৪ জুলাই ভোরে আশুলিয়ার দূর্গাপুর পূর্বচালা এলাকায় মো. সামছুদ্দিনের মালিকানাধীন ভাড়া বাড়ির একটি কক্ষে বিস্ফোরণ ঘটে। এতে ওই কক্ষের ভাড়াটিয়া গার্মেন্ট শ্রমিক আবুল কাশেম, তার স্ত্রী ফাতেমা ও ছয় বছরের শিশু সন্তান আল-আমিন দগ্ধ হয়। পরে ৫ জুলাই আল-আমিন ও পরদিন আবুল কাশেমের মৃত্যু হয়। গত ৭ জুলাই ঢাকার শেখ হাসিনা বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমাও মারা যান।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সামিউল ইসলাম জানান, অবৈধ গ্যাস সংযোগ থেকে বিস্ফোরণে দগ্ধ হয়ে একই পরিবারের তিনজনের মৃত্যুর ঘটনায় নিহত আবুল কাশেমের মামা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় অবৈধ গ্যাস সংযোগ প্রদানের অভিযোগে ইউপি সদস্যসহ সাতজনের নাম উল্লেখ রয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নওগাঁয় দুঃস্থ আসহায় ও প্রতিবন্ধিদের মাঝে শীত বস্ত্র বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম সামশুল হকের ...