সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সাবেক রাষ্ট্রপতি এরশাদের ১ম  মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি প্রস্তুতি সভা ও কমসূচী

সাবেক রাষ্ট্রপতি এরশাদের ১ম  মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাতীয় পার্টি প্রস্তুতি সভা ও কমসূচী

চাঁদপুর প্রতিনিধি॥ সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও  পল্লীবন্ধু এইচ এম এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে  প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।
গত ৮  জুলাই বুধবার বিকেল ৩  টায় শহরের ষোলঘরস্হ  জাপা নেতা অ্যাডঃ  আঃ লতিফ শেখের ‘ল’ চেম্বারে   এ প্রস্তুতি সভা করা   হয়।
চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহবায়ক ও  প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন  মিয়ার সভাপতিত্বে উক্ত সভায় বক্তব্য রাখেন  জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ  আব্দুল লতিফ শেখ, শহর  জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব রফিকুল ইসলাম খান,  সদস্য সচিব মোঃ মফিজ বেপারী। জেলা জাতীয়  যুব সংহতির সাবেক আহবায়ক ফেরৌস খান, বতমান    আহবায়ক আলহাজ্ব গোলাম মোস্তফা নিঝুম পাটোয়ারী,  যুগ্ম আহবায়ক   নাজমুল গাজী, জেলা কৃষক পাটির আহবায়ক  মমতাজ উদ্দিন গাজী মন্টু,জেলা  কৃষক  আহবায়ক আলহাজ্ব মোঃ নান্নু ভুইয়া।  সদর উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক   মোঃ হারুন গাজী।
সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ১৪  জুলাই মঙ্গলবার  জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা  চেয়ারম্যান, সাবেক রাস্ট্রপতি ও পল্লীবন্ধু হুসাইন মোহাম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শহরের রেলওয়ে ফিডার রোডে  জেলা জাতীয় যুব সংহতির কার্যালয়ে মিলাদ ও দোয়া আয়োজন করা হয়। এছাড়া ও  বিভিন্ন মসজিদে তার রুহের মাগফেরাত কামনা করে  মিলাদ ও দোয়ার আয়োজন করার নিদেশনা দেয়া হয় ।
উল্লেখ্য জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টির এ প্রস্তুতি সভাটি ছিলো অত্যান্ত গোপনীয়তার মধ্যে।  জেলা জাতীয় পাটি, অঙ্গ সহযোগী সংগঠনের মাএ ১০ জন নেতার উপস্থিতিতে এ প্রস্তুতি সভা করে কমসূচী ঘোষণা করায় খোদ দলের মধ্যে এ নিয়ে কানাঘুষা চলছে।  এমনকি জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা দলের প্রতিষ্ঠাতার মৃত্যু বাষিকী বিষয়ে এতো গোপন করে সভা আহবান করায় এনিয়ে মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে আবাদি জমির সীমানা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ...