সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী ঢাকা হাসপাতালে ভর্তি

চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকরাম চৌধুরী ঢাকা হাসপাতালে ভর্তি

মানিক দাস//

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই’র স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীকে ঢাকা গ্রীণ রোডস্থ নিউ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তিনি কিডনী বিশেষজ্ঞ ডাক্তার মোস্তাফিজুর রহমানের তত্তাবধানে রয়েছে। ইকরাম চৌধুরীর সন্তান আবরার চৌধুরী জানায়, আজ অথবা কাল ডায়ালসিস শুরু করা হবে। বর্তমানে সে নিউ লাইফ হাসপাতালের তৃতীয়তলায় ৩০৫নং কেবিনে চিকিৎসাধীন আছেন।
পরিবারের পক্ষ থেকে জানানো হয়, তাঁর শারীরিক অবস্থার অবনতি দেখে ডাক্তারের পরামর্শে বুধবার ভোরে এ্যাম্বুলেন্স যোগে দ্রত ঢাকা নিউজ লাইফ হাসপাতালে ভর্তি করানো হয়। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়বেটিক, হাট ও কিডনি’র সমস্যায় ভুগছেন। বর্তমানে তাঁর দু ‘টি কিডনী অকেজো। দ্রত তাঁর শরীরে একটি কিডনী প্রতিস্থাপন করা জরুরী হয়ে পড়েছে। সহসাই তাকে উন্নত চিকিৎসার জন্য ভারতে নেয়া হবে। তিনি ঢাকায় বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শে চেকআপ করেছেন। বর্তমানে ডাক্তারদের পরামর্শে ঢাকায় নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন।
সাংবাদিক নেতা অসুস্থ্য ইকরাম চৌধুরীর ছোট ভাই সাংবাদিক শরীফ চৌধুরী জানিয়েছেন, গত বছর ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের ব্লক অপারেশন করেছিলেন। ইকরাম চৌধুরী দীর্ঘ দিন ধরে ডায়াবেটিক, কিডনী ও হৃদরোগে ভুগছেন। তার সুস্থতার জন্য পরিবারের পক্ষ থেকে চাঁদপুরের সকলের কাছে দোয়া চেয়েছেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে আবাদি জমির সীমানা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ...