সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / লকডাউন এলাকায় প্রবেশ করায় স্বাস্থ্যবিধি না মনায় সেনা বাহিনীর হুশিয়ারী

লকডাউন এলাকায় প্রবেশ করায় স্বাস্থ্যবিধি না মনায় সেনা বাহিনীর হুশিয়ারী

মানিক দাস// চাঁদপুর শহরের বড় ষ্টেশন মোল হেড এলাকা করোনা ভাইরাস মহামারির কারণে দ্বিতৃয় বারের মতো জেলা প্রশাসন লকডাউন করেছে।লকডাউন এলাকায় জন সাধারনের প্রবেশ সম্পূন্ন ভাবে নিষিদ্ধ। কিন্তু তারপর ও জন সাধারন প্রবেশ করছে।তাদের কোনো ভাবেই রোধ করা সমাভব হচ্ছে না।
১৩জুলাই বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সামিউল ইসলাম ও কুমিল্লা ক্যান্টরম্যান্টের ক্যাপ্টেন আহম্মদের নেতৃত্বে সেনা বাহিনীর সদস্যরা বড় ষ্টেশন মোলহেডে অভিযান চালান।এসময় মোলহেডে আগত সকল দর্শনার্থীদের একত্রিত করে হুশিয়ার করা হয় যেন লকডাউন এলাকায় প্রবেশ করা না হয়।এ সময় ক্যাপ্টেন আহম্মদ দর্শনার্থীদের বলেন, আপনার উপর একটি পরিবার নির্ভর করে।

আপনারা লকডাউন এলাকায় প্রবেশ করেছেন, এখান থেবে যদি আপনি করোনা ভাইরাসে আক্রান্ত হবেন না এমন কথা বলতে পারবেন না।আপনি যদি আক্রান্ত হন তাহলে আপনার পরিবার আক্রান্ত হবে। তিনি উদাহরন টেনে বলেন নোয়াখালিতে একজন বৃদ্ধ পিতা করোনায় আক্রান্ত হয়, পরিবারের লোকজন তাকে একটি ঘরে বন্ধি করে রাখে । ঐ ঘরে বৃদ্ধ পিতা স্বাস বন্ধ হয়ে মৃত্যু বরন করে,যা সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাই দেখেছেন।এরকম পরিস্হিতিতে যদি পরতে না হয় সে জন্য আপনি সুস্ব্য থাকেন পরিবার কে সুস্ব্য রাখেন।পরে সকল দর্শনার্থীকে সন্ধ্যার পূর্বেই ত্রী নদীর মোহনার মোলহেড থেকে বাড়ি যেতে বাধ্য করা হয়।
যদি পরবর্তিতে বড় ষ্টেশন মোল হেড এলাকায় কাউকে পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনুগ ব্যবস্থা নেয়ার হুশিয়ারি করে দেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে আবাদি জমির সীমানা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ...