সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / পত্নীতলায় করোনায় স্বাস্থ্য কর্মীর মৃত্যু

পত্নীতলায় করোনায় স্বাস্থ্য কর্মীর মৃত্যু

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ
করোনা শনাক্তের ৪দিনের মাথায় নওগাঁর পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনোলজিস্ট আব্দুস সাত্তার (৫৭) মারা গেছেন। আজ সোমবার বিকেল ৩টার দিকে তার নিজ বাড়িতে হোমকোয়ারিন্টে থাকা অবস্থায় মৃত্যু হয়েছে।

আব্দুস সাত্তার উপজেলার গোড়হাড়িয়া গ্রামের মহীর উদ্দীনের ছেলে। তিনি নজিপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের বাসস্ট্যান্ড এলাকায় বসবাস করতেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ সাইফুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আব্দুস সাত্তার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইপিআই টেকনোলজিস্ট পদে কর্মরত ছিলেন। আব্দুস সাত্তারের করোনাভাইসের নানা উপসর্গ থাকায় গত ৪ জুলাই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। গত ৯ জুলাই নমুনা পরীক্ষায় তিনি করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন। এ অবস্থায় তাকে বাড়িতে হোমকোয়ান্টেনে রাখা হয়েছিল। সোমবার দুপুরে হঠাৎ করেই আব্দুস সাত্তারের শারীরিক অবস্থার অবনতি হলে বিকেল ৩টার দিকে তিনি মারা যান।

পত্নীতলা উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটন সরকার জানান, স্বাস্থ্যবিধি মেনে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, স্বাস্থ্য অধিদপ্তর ও ইসলামী ফাউন্ডেশনের সহযোগীতায় আব্দুস সাত্তারের দাফন সম্পন্ন করা হবে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নওগাঁয় দুঃস্থ আসহায় ও প্রতিবন্ধিদের মাঝে শীত বস্ত্র বিতরণ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মরহুম সামশুল হকের ...