সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / টাঙ্গাইলের ‘ভূমি ব্যবস্থাপনায় শতভাগ স্বচ্ছতা’ নিশ্চিত করবেন নবাগত জেলা প্রশাসক

টাঙ্গাইলের ‘ভূমি ব্যবস্থাপনায় শতভাগ স্বচ্ছতা’ নিশ্চিত করবেন নবাগত জেলা প্রশাসক

কাওসার আলী, টাঙ্গাইল প্রতিনিধি:
টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক মো. আতাউল গনি জানিয়েছেন, ‘তিনি সব সময় সাংবাদিক বান্ধব। সাংবাদিকদের সাথে নিয়ে তিনি এ জেলার সবধরণের সেবার মানোন্নয়নের গতিকে আরো বেগবান করার আপ্রাণ চেষ্টা করবেন’।
তিনি অগ্রাধিকার ভিত্তিতে জেলার ‘ভূমি ব্যবস্থাপনায় শতভাগ স্বচ্ছতা’ নিশ্চিত করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। মহান মুক্তিযুদ্ধে টাঙ্গাইলের অবদান এবং সাংস্কৃতিক নগরী হিসেবে টাঙ্গাইলকে বেশি করে গণমাধ্যমে তুলে ধরার জন্য তিনি সাংবাদিকদের অনুরোধ করেন।
টাঙ্গাইলের নবাগত জেলা প্রশাসক মো. আতাউল গনি টাঙ্গাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন।জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সোমবার(১৩ জুলাই) সকালে অনুষ্ঠিত ওই মতবিনিময় সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, টাঙ্গাইলের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. মোশারফ হোসেন খান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ, সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা এবং সিনিয়র তথ্য অফিসার কাজী গোলাম আহাদ।এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফ নজরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুহাম্মদ শহীদ উল্লাহ প্রমুখ।পরে টাঙ্গাইল প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসক মো. আতাউল গনিকে ফুল দিয়ে বরণ করা হয়।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে ছাদ থেকে পরে শিশু মারাত্মক আহত

 মানিক দাস // জেলার ফরিদগঞ্জ উপজেলায় এক শিশু খেলারছলে ছাদ থেকে পরে ...