সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / আশুলিয়ায় ৬ মাসের শিশুকে ধর্ষণ করে হত্যার ঘটনায় গ্রেফতার ২

আশুলিয়ায় ৬ মাসের শিশুকে ধর্ষণ করে হত্যার ঘটনায় গ্রেফতার ২

আলমাস হোসেন: সাভারের আশুলিয়ায় ৬ মাস বয়সী শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যার ঘটনায় এক নারীসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক সাজ্জাদুর রহমান। গ্রেফতারকৃতরা হলেন- জামালপুর জেলার আটাপাড়ী এলাকার মৃত মেহের আলীর স্ত্রী নুরজাহান। তিনি আশুলিয়ার গাজীরচটের বুড়িরবাজার এলাকায় ভাড়া থেকে শিশু পরিচর্যা করে জীবিকা নির্বাহ করতেন এবং তার মেয়ের জামাই নোয়াখালীর বেগমগঞ্জের রসুলপুর গ্রামের আবুল কাশেমের ছেলে শিমুল (২৫)।

পুলিশ জানায়, ফারুক-রেখা আক্তার দম্পতির মেয়ে মারিয়া। তারা দুজনই একটি পোশাক কারখানায় কাজ করতেন। সেই সুবাদে নুরজাহান নামে ওই গৃহপরিচালিকাকে তিন হাজার টাকা বেতনে মারিয়াকে দেখাশোনা করার দায়িত্ব দেয়া হয়েছিল। গত বছরের ২৩ ডিসেম্বর বিকেলে শিশুটি হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রতিবেশীরা স্থানীয় হাবিব ক্লিনিকে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু মারিয়াকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান জানান, ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী শিশুটির পায়ুপথে অস্বাভাবিক স্পট (দাগ) ছিল। যা বলাতকারের আলামত বলে সে সময় চিকিৎসক জানিয়েছিল। এরপর দীর্ঘ আট মাস বিভিন্ন পরীক্ষা ও তথ্য-উপাত্ত বিশ্লেষণ করে শিশু মারিয়াকে ধর্ষণ ও হত্যার প্রমাণ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে বৃহস্পতিবার রাতে আশুলিয়ার কাইচাবাড়ী এলাকা থেকে নুরজাহান ও তার মেয়ে জামাই শিমুলকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরও জানান, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

পবিত্র ঈদুল আজহাকে ঘিরে চাঁদপুরে সক্রিয় হয়ে উঠছে মলম পার্টি ও প্রতারক চক্র!

স্টাফ রিপোর্টার : পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠেছে মলম ...