সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / করোনায় দ্বিতীয়বারের মতো ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায়

করোনায় দ্বিতীয়বারের মতো ঠাকুরগাঁওয়ে স্বাস্থ্যবিধি মেনে মসজিদে ঈদের নামাজ আদায়

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি
করোনা ভাইরাসের কারণে এবার সারা দেশের ন্যায় ঠাকুরগাঁও কেন্দ্রীয় ঈদগাঁহে ঈদ-ঊল-আযহার নামাজ আদায় করা হয়নি। তবে স্বাস্থ্যবিধি ও সামাজিক দুরত্ব মেনে দ্বিতীয়বারের মতো ঠাকুরগাঁও কেন্দ্রীয় মসজিদে ঈদের নামাজ আদায় করেছেন মুসল্লিরা।
শনিবার ( ০১ আগস্ট ) সকাল ৮টায় ঠাকুরগাঁও কেন্দ্রীয় জামে মসজিদের ঈদের প্রথম নামাজ আদায় করা হয়।  মসজিদে ক্রমান্বয়ে মোট ৩টি জামাত অনুষ্ঠিত হয়। প্রথম নামাজের জামাত অনুষ্ঠিত হয় সকাল ৮ টায়, দ্বিতীয় জামাত পৌনে ৯ টায় এবং তৃতীয় জামাত অনুষ্ঠিত হয় সাড়ে ৯ টায়।
প্রথম নামাজের জামাতে ঈদের নামাজ আদায় করেন প্রায় কয়েকশ মুসল্লি। ঠাকুরগাঁওয়ে কেন্দ্রীয় জামে মসজিদে প্রথম ঈদের জামাতে নামাজ পড়ান মসজিদের ইমাম মাওলানা আলহাজ্ব মো: খলিলুর রহমান।
নামাজ শেষে ঈদের শুভেচ্ছা বক্তব্য দেন, ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। এসময় জেলা প্রশাসক শোকাবহ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাতের জন্য সকলকে দোয়া করার অনুরোধ করেন।
শুভেচ্ছা বক্তব্য শেষে, মুনাজাতে করোনা ভাইরাস থেকে দেশ ও জাতির সকলের মুক্তি লাভের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার মাগফিরাতের জন্য বিশেষভাবে দোয়া করা হয়।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে জমি নিয়ে দুপক্ষের সংঘর্ষে নিহত ১

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁওয়ে আবাদি জমির সীমানা নিয়ে দুপক্ষের সংঘর্ষে ...