সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / মতলব উত্তর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও এএম জহিরুল হায়াত

মতলব উত্তর বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ইউএনও এএম জহিরুল হায়াত

কামাল হোসেন খান ঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে চাঁদপুরের মতলব উত্তর উপজেলাবাসীকে শুভেচ্ছা ও ঈদ মোবারকবাদ জানিয়েছেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার এএম জহিরুল হায়াত।

শুভেচ্ছা বার্তায় উপজেলা নির্বাহী অফিসার এএমএম জহিরুল হায়াত বলেন, একটি শান্তিপূর্ন ও সহনশীল সমাজ গঠনে ধৈর্য ও সহনশীলতা অপরিহার্য। ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আযহা মহান আল্লাহ্ এর প্রতি অপরিসীম আনুগত্য ধৈর্য ও সহনশীলতার অনুপম নিদর্শন। মহান আল্লাহ্ এর নির্দেশে হযরত ইব্রাহীম (আঃ) প্রাণপ্রিয় পুত্র হযরত ঈসমাইল (আঃ) কে কোরবানি করতে উদ্যত হয়ে আল্লাহ্ এর প্রতি যে আনুগত্য ও শ্রদ্ধ প্রদর্শন করেছেন তা অতুলনীয় এবং সারা বিশ্ববাসির কাছে এই ত্যাগ চিরসমুজ্জল ও অনুকরণীয় হয়ে থাকবে।

তিনি আরো বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারনে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। করোনার কারনে সারাবিশ্ব এখন প্রায় অচল হয়ে রয়েছে। এবার আমরা ঘরে বসেই ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদ উদযাপন করবো।

করোনার কারনে ঈদের নামাজে আসার সময় মাস্ক ব্যবহার করবেন, জায়নামাজ বাসা থেকে সাথে নিয়ে আসবেন এবং নামাজ শেষে কোলাকুলি করবেন না। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবাইকে আবারো আসন্ন পবিত্র ঈদুল আযহা উপলক্ষে সকলের সুস্বাস্থ্য কামনা করে ঈদের শুভেচ্ছাসহ মোবারকবাদ।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ফরিদগঞ্জে এশিয়া মানবাধিকার সংস্থার উদ্যোগে  মাক্স বিতরন ও জনসচেতনতা মূলক প্রচারনা

ফরিদগঞ্জ প্রতিনিধি ফরিদগঞ্জে এশিয়া মানবাধিকার সংস্থা উপজেলা শাখার  উদ্যোগে, মাক্স বিতরন ও ...