সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঠাকুরগাঁওয়ে এক বব্যাসা প্রতিষ্ঠানের মালিকের করোনা পজেটিভ, দোকান লকডাউন

ঠাকুরগাঁওয়ে এক বব্যাসা প্রতিষ্ঠানের মালিকের করোনা পজেটিভ, দোকান লকডাউন

মোঃ আবুল হাসান ঠাকুরগাঁও প্রতিনিধি ঠাকুরগাঁও সদর উপজেলা পৌরসভায় করোনা পজেটিভের হার বৃদ্ধি পেয়েছে,তারি ধাবাহিকতায় আজ ঠাকুরগাঁও রোড বাজার এলাকার বিশিষ্ট ব্যবসায়ী  দুলাল ভ্যারাইটিজ এর প্রো:  করোনা পজেটিভ হওয়ার পরে তার বাসা লকডাউন করা হলেও তার কর্মচারীদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যায়

কর্মচারীরা নিয়মিত বাড়ীতে যাতায়াত এবং মালিকের সাথে মেলামেশা করার পরে দোকান খোলা রেখেছেন তাই দোকানটি লকডাউন করে দিয়েছেন উপজেলা প্রশাসন।

৩ আগষ্ট সোমবার বিকালে সদর উপজেলা নির্বাহী অফিসার ও সদর ইউএনও আব্দুল্লাহ আল মামুন পুলিশ ফোর্স সহ ঘটনাস্থলে দিয়ে নিজেয় সেই দোকানটি লকডাউন করে দেন ।

তিনি জানান, সম্প্রতি পৌরসভায় করোনা পজেটিভের হার বৃদ্ধি পেয়েছে। সংক্রমণ রোধে প্রশাসন সচেতন মূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। তারই অংশ হিসেবে সেই দোকানটি লকডাউন করা হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে ভারীবর্ষণে পানিতে ভেসে গেল কোটি টাকার পাকা রাস্তা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়  ভারীবর্ষণে পানিতে ভেসে গেছে কোটি টাকা দিয়ে ছয় মাস আগে নির্মাণ করা জাউনিয়া-সাবাজপুর গ্রামের চলাচলের একমাত্র পাকা রাস্তা। এতে ভোগান্তিতে পড়েছে জাউনিয়া, সাবাজপুরসহ কয়েকটি গ্রামের হাজার মানুষ। স্থানীয়রা জানায়, মাটি ভরাট করে উঁচু না করে রাস্তা নির্মাণ ও নিম্নমানের পাকাকরণ কাজের জন্য দ্বিতীয় বারের মত সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শের রাস্তাটি পানিতে ভেসে গেছে। এতে যোগাযোগ বন্ধ হয়ে গেছে মূল শহরের সাথে যোগাযোগ বন্ধ হয়ে গেছে জাউনিয়া, সাবাজপুরসহ বেশ কয়েকটি গ্রামের। সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, রাস্তাটি পাকাকরণ করার এক বছরও হয়নি। অতিবৃষ্টির ফলে প্রায় ৮০ শতাংশ রাস্তা ভেসে গেছে পানিতে। রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় প্রকৌশলীকে বলা হয়েছে। দ্রুত সংস্কার না করা গেলে বিদ্যালয়ে যাতায়াতসহ স্থানীয়দের চরম ভোগান্তি পোহাতে হবে। উপজেলা প্রকৌশল সুত্রে জানা যায়, গেল ছয় মাস আগে প্রায় কোটি টাকা বরাদ্দে জাউনিয়া বাজার থেকে সাবাজপুর গ্রাম পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হয়। কাজটি সম্পন্ন করার সময় স্থানীয়দের দাবি ছিল রাস্তাটি উঁচু করে মাটি ভরাটের পর পাকা কারণ করার। তবে সেটি না হওয়ার কারণে পানিতে ভেসে গেছে সব। এবিষয়ে উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলামের সাথে ...