সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুর মডেল থানার অত্যাধূনিক ওয়ার্ক স্টেশনের উদ্ধোধন

চাঁদপুর মডেল থানার অত্যাধূনিক ওয়ার্ক স্টেশনের উদ্ধোধন

মানিক দাস //
চাঁদপুর মডেল থানায় অত্যাধূনিক ওয়ার্ক স্টেশন ও কম্পিউটার ডেক্সের উদ্ধোধন করা হয়েছে।মঙ্গলবার সকাল ১০টায় মডেল থানার কনফারেন্স কক্ষে চাঁদপুর মডেল থানায় উপ–পুলিশ পরিদর্শকদের জন্য ওয়ার্ক স্টেশনের কম্পিউটার ডেক্সের শুভ উদ্বোধন করেন চাঁদপুরের পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার)।
এ সময় তিনি বলেন নতুন উদ্দোমে পুলিশ সদস্যা কাজ করবে। এখানে অত্যাধুনিক ওয়ার্ক স্টেশন (ইনকিরিউ ডেক্স) করা হয়েছে।এত দদিন এ ওয়ার্ক স্টেশন স্হান প্রয়োজন ছিল। আজ আমরা চাঁদপুর মডেল থানায় তা স্হাপন করতে পেরে আনন্দিত। আশা করি এই ওয়ার্ক স্টেশনের মাধ্যমে সকল পুলিশ কর্মকর্তাগন কাজে উদ্যোগি হবে। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিনের সভাপতিত্বে ও পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুনুর রশীদের পরিচালনায় উদ্ধোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।এ সময় পুলিশের সকল উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে ভারীবর্ষণে পানিতে ভেসে গেল কোটি টাকার পাকা রাস্তা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়  ভারীবর্ষণে পানিতে ভেসে গেছে কোটি টাকা দিয়ে ছয় মাস আগে নির্মাণ করা জাউনিয়া-সাবাজপুর গ্রামের চলাচলের একমাত্র পাকা রাস্তা। এতে ভোগান্তিতে পড়েছে জাউনিয়া, সাবাজপুরসহ কয়েকটি গ্রামের হাজার মানুষ। স্থানীয়রা জানায়, মাটি ভরাট করে উঁচু না করে রাস্তা নির্মাণ ও নিম্নমানের পাকাকরণ কাজের জন্য দ্বিতীয় বারের মত সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শের রাস্তাটি পানিতে ভেসে গেছে। এতে যোগাযোগ বন্ধ হয়ে গেছে মূল শহরের সাথে যোগাযোগ বন্ধ হয়ে গেছে জাউনিয়া, সাবাজপুরসহ বেশ কয়েকটি গ্রামের। সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, রাস্তাটি পাকাকরণ করার এক বছরও হয়নি। অতিবৃষ্টির ফলে প্রায় ৮০ শতাংশ রাস্তা ভেসে গেছে পানিতে। রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় প্রকৌশলীকে বলা হয়েছে। দ্রুত সংস্কার না করা গেলে বিদ্যালয়ে যাতায়াতসহ স্থানীয়দের চরম ভোগান্তি পোহাতে হবে। উপজেলা প্রকৌশল সুত্রে জানা যায়, গেল ছয় মাস আগে প্রায় কোটি টাকা বরাদ্দে জাউনিয়া বাজার থেকে সাবাজপুর গ্রাম পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হয়। কাজটি সম্পন্ন করার সময় স্থানীয়দের দাবি ছিল রাস্তাটি উঁচু করে মাটি ভরাটের পর পাকা কারণ করার। তবে সেটি না হওয়ার কারণে পানিতে ভেসে গেছে সব। এবিষয়ে উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলামের সাথে ...