সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / বিদ্যুত পৃষ্ঠে বৃদ্ধের মৃত্যু

বিদ্যুত পৃষ্ঠে বৃদ্ধের মৃত্যু

মানিক দাস // চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলায় মসজিদে আযান দিতে গিয়ে বৃদ্ধ মোয়াজ্জেম বিদ্যুত পৃষ্ঠ হয়ে করুন মৃত্যু হয়েছে।ঘটনাটি ঘটেছে ৪ আগস্ট দুপুরে ফরিদগঞ্জের চান্দ্রা বাজার সকদিরামপুর গ্রামে। সকদি রামপুর গ্রামের খান বাড়ির মৃত আহম্মদ খানের ছেলে ইউসুব খান(৬৫) নিজ বাড়ির মসজিদে জোহরের নামাজের জন্য আযান দিতে যায়।
মাইকের সুইচ দিতে গেলে সে বিদ্যুতায়িত হয়ে আহত হলে তার সন্তান মাসুদ খান সহ অন্যান্যরা তাকে উদ্ধার করে দ্রুত চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। জরুরী বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক ডাঃ নুরুল আলম মজুমদার তাকে মৃত ঘোষণা করে। তিনি জানান, হাসপাতালে আনার আগেই তিনি পথে মৃত্যুবরন করেছেন।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

ঠাকুরগাঁওয়ে ভারীবর্ষণে পানিতে ভেসে গেল কোটি টাকার পাকা রাস্তা

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলায়  ভারীবর্ষণে পানিতে ভেসে গেছে কোটি টাকা দিয়ে ছয় মাস আগে নির্মাণ করা জাউনিয়া-সাবাজপুর গ্রামের চলাচলের একমাত্র পাকা রাস্তা। এতে ভোগান্তিতে পড়েছে জাউনিয়া, সাবাজপুরসহ কয়েকটি গ্রামের হাজার মানুষ। স্থানীয়রা জানায়, মাটি ভরাট করে উঁচু না করে রাস্তা নির্মাণ ও নিম্নমানের পাকাকরণ কাজের জন্য দ্বিতীয় বারের মত সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শের রাস্তাটি পানিতে ভেসে গেছে। এতে যোগাযোগ বন্ধ হয়ে গেছে মূল শহরের সাথে যোগাযোগ বন্ধ হয়ে গেছে জাউনিয়া, সাবাজপুরসহ বেশ কয়েকটি গ্রামের। সাবাজপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ জানান, রাস্তাটি পাকাকরণ করার এক বছরও হয়নি। অতিবৃষ্টির ফলে প্রায় ৮০ শতাংশ রাস্তা ভেসে গেছে পানিতে। রাস্তাটি সংস্কারের জন্য স্থানীয় প্রকৌশলীকে বলা হয়েছে। দ্রুত সংস্কার না করা গেলে বিদ্যালয়ে যাতায়াতসহ স্থানীয়দের চরম ভোগান্তি পোহাতে হবে। উপজেলা প্রকৌশল সুত্রে জানা যায়, গেল ছয় মাস আগে প্রায় কোটি টাকা বরাদ্দে জাউনিয়া বাজার থেকে সাবাজপুর গ্রাম পর্যন্ত দেড় কিলোমিটার রাস্তা পাকাকরণ করা হয়। কাজটি সম্পন্ন করার সময় স্থানীয়দের দাবি ছিল রাস্তাটি উঁচু করে মাটি ভরাটের পর পাকা কারণ করার। তবে সেটি না হওয়ার কারণে পানিতে ভেসে গেছে সব। এবিষয়ে উপজেলা প্রকৌশলী মাইনুল ইসলামের সাথে ...