সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / অপু মিডিয়া জোনের ব্যানারে মামুন হাসানের কন্ঠে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা মডার্ন বউয়ের পরিণতি

অপু মিডিয়া জোনের ব্যানারে মামুন হাসানের কন্ঠে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা মডার্ন বউয়ের পরিণতি

স্টাফ রিপোর্টারঃ-
শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ শেখের গীত রচনায়,
হাসান লালনের মিউজিক কম্পোজে ,একলা মনিরের চিএ গ্রহনে এবং আমিনুর ইসলাম আপনার সম্পাদনায় সামাজিক ও সচেতনতামূলক পালা মর্ডান বউয়ের পরিণতি “গ্রামীণ কিচ্ছা”
নির্মাণ করেছেন চাঁদপুরের উদীয়মান সাংস্কৃতিক কর্মী ও তরুণ নির্মাতা সাংবাদিক সাইদ হোসেন অপু চৌধুরী।
গত ১৫ ও ১৬ আগষ্ট শেরপুরের বিভিন্ন লোকেশনে এই গল্পটির চিত্র ধারণ করা হয়েছে।
এতে অভিনয় করেছেন অভিনেত্রী ঐশী খান, শহিদুল ইসলাম স্বর্ণ, সারোয়ার রমজান, কামাল, ফারুক, খালি মনির, পরান ,আলাল অরো অনেকেই।


এ ব্যাপার নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী বলেন, যেকোনো কিছুর জন্য থাকতে হয় একজন মানুষের ইচ্ছা এবং মনোবল। আমি সামাজিক, পারিবারিক, আর্থিক সকল কিছু উপেক্ষা করে এগিয়ে চলছি। এটা আমার প্রথম গ্রামীণ কিচ্ছা।
গল্পটিতে ফুটে উঠেছে একটি অসহায় পরিবারে মেয়েটির জন্মগ্রহণ করে বিয়ের পর মডার্ন ড্রেসের অজুহাতে স্বামীকে তালাক দিয়ে অন্যদের সাথে ভালোবাসার ছলনায় কিভাবে নির্যাতিত হয়।
ইতিমধ্যে গল্পটির শুটিং সম্পন্ন হয়েছে। আমি ধন্যবাদ জানাই যারা আমার এই পথচলায় সাহায্য ও সহযোগীতা করেছেন। আমি দর্শক শ্রোতাদের উদ্দ্যেশ্যে বলছি আপনারা আমার গল্পের একমাত্র বিচারক। আমাকে এগিয়ে নেওয়ার একমাত্র কারীগর, আমি কাজটা ভালো করার চেষ্টা করেছি। বাকীটা বিচারের ভার আপনাদের হাতে দিলাম।
অপু চৌধুরী জানান চলতী বছরের মধ্যে পিতা-মাতার ভালোবাসা ভাই বোনের বিয়েসহ কয়েকটি মৌলিক গ্রামীণ কিচ্ছার চিত্র ধারণ করা হবে।
গল্পটি শীঘ্রই “Opu Media Zone” ইউটিউব চ্যানেল থেকে রিলিজ হবে।
প্রসঙ্গত, এই উদীয়মান তরুণ নির্মাতা সাইদ হোসেন অপু চৌধুরী সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘ কয়েক বছর ধরে চাঁদপুরের সাংস্কৃতিক অঙ্গনের সাথে জড়িত থেকে নিজ গুণে সবার মনে জায়গা করে নিয়েছেন। ইতােমধ্যে তৈরি করেছেন শতাধিক সামাজিক, শিক্ষণীয় ও সমাজ সংস্কারক স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। সম্প্রতিই ‘অপু মিডিয়া জোনের আয়ােজনে চাঁদপুর বড় স্টেশন মােলহেডে ব্যতিক্রমী আয়ােজন দুই শতাধিক অসহায় ও পথ-শিশুদের জন্য ২ টাকার পেট ভরে খাই ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়াও তিনি বিভিন্ন সামাজিক ও শিক্ষামূলক কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন।
সাইদ হােসেন অপু চৌধুরী জাতীয় দৈনিক বাংলাদেশের আলাে পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি, দৈনিক চাঁদপুর খবর পত্রিকার চীফ রিপাের্টার এবং প্রিয় চাঁদপুর’ প্রিয় সময়ের সিনিয়র স্টাফ রিপাের্টার হিসেবে প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দায়িত্ব পালন করছেন।
এছাড়া” তিনি স্পর্শ রক্তদান চাঁদপুর এর প্রতিষ্ঠাতা,
অপু মিডিয়া জোন” এর নির্বাহী পরিচালক, মেঘনা
থিয়েটারের সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ফটো
জার্নালিষ্ট এসােসিয়েশন, চাঁদপুর জেলা সিনিয়র যুগ্ম সম্পাদক, চাঁদপুর অনলাইন সাংবাদিক ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক, স্বপ্নতরু সামাজিক সংগঠনের নির্বাহী সদস্য, ঝিলমিল সাংস্কৃতিক সংগঠনেরসহ সভাপতি দায়িত্ব পালন করছেন।
তিনি ভবিষ্যত পথচলায় সকলের কাছে দোয়া কামনা করেছেন

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আলিয়ার বড় বোনকেও ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের স্বজন পোষণ ...