সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / আলিয়ার বড় বোনকেও ধর্ষণের হুমকি

আলিয়ার বড় বোনকেও ধর্ষণের হুমকি

বিনোদন ডেস্ক
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডের স্বজন পোষণ নিয়ে সবচেয়ে বেশি আক্রমণের শিকার হচ্ছে ভাট পরিবার। পরিচালক-প্রযোজক মহেশ ভাট এবং তার মেয়েদের প্রতিনিয়ত নোংরা আক্রমণ করে যাচ্ছেন নেটিজেনরা। সেই ধারাবাহিকতায় কয়েকদিন আগে আলিয়া ভাটের মেঝো বোন শাহিন ভাটকে ধর্ষণের হুমকি দেয়া হয় সোশ্যাল মিডিয়ায়।
এবার সেই একই হুমকি পেলেন বড় বোন পূজা ভাটও। অতি সম্প্রতি ইনস্টাগ্রামে ক্রমাগত ধর্ষণ ও খুনের হুমকি দেয়া হয়েছে এই অভিনেত্রীকে। বিরক্ত হয়ে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সেটিং বদলে ফেলেছেন পূজা ভাট। ‘পাবলিক’ থেকে করে দিয়েছেন ‘প্রাইভেট’। তবে এ ব্যাপারে তিনি আইনি ব্যবস্থা নেবেন কি না, সে ব্যাপারে কিছু বলেননি।

পূজা বলেন, ‘আজকাল সোশ্যাল মিডিয়া এমন একটা জায়গা হয়ে দাঁড়িয়েছে যে, সেখানে স্বচ্ছন্দে যে কেউ ধর্ষণ, খুনের হুমকি দিতে পারে! শুধু তাই নয়, কদর্য আক্রমণ করে মৃত্যুর দিকে ঠেলে দেয়ার কথাও বলে। আমি এতদিন এসব এড়িয়ে যেতাম। কিন্তু আর নয়। এখন থেকে আমার সঙ্গে যোগাযোগ করতে হলে অনুমতি নিতে হবে। এমনিতেই খুব কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছি আমরা।’

প্রসঙ্গত, সুশান্তের মৃত্যুর পর থেকেই বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় স্বজন পোষণ নীতি। করণ জোহর থেকে রণবীর কাপুর- নেটিজেনদের আক্রমণ থেকে কেউ বাদ যাননি। তবে ভাট পরিবারের প্রতি নেটিজেনদের ক্ষোভ যেন একটু বেশি। কারণ, সুশান্তের মৃত্যুর পর থেকেই তার চর্চিত প্রেমিকা রিয়ার সঙ্গে মহেশ ভাটের পুরনো ছবি ঘিরে আবার নতুন করে বিতর্ক শুরু হয়েছে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

অপু মিডিয়া জোনের ব্যানারে মামুন হাসানের কন্ঠে শীঘ্রই আসছে গ্রামীণ কিচ্ছা মডার্ন বউয়ের পরিণতি

স্টাফ রিপোর্টারঃ- শেরপুরে কৃতি সন্তান, তরুণ প্রজন্মের শিল্পী মামুন হাসানের কন্ঠে, মোশাররফ ...