সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / চাঁদপুরে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে( ভিডিও-সহ)

চাঁদপুরে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে( ভিডিও-সহ)

বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমানকে দায়ি করছেন,তেমনি জিয়াউর রহমান হত্যায় আপনারা দায়ি…শেখ ফরিদ আহমেদ মানিক
মানিক দাস//
চাঁদপুরে বিএনপির ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্যাপক কর্মসূচি পালিত হয়েছে।
জেলা বিএনপির আয়োজনে সকালে বিএনপির দলীয় কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা হয়।বিকাল ৪ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

 

সভার শুরুতে মিলাদ ও দোয়া পরিচালনা করেন জেলা ওলামা দলের সভাপতি মাওলানা জসিম উদ্দিন।
আলোচনা সভায় সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় বিএনপির প্রবাসী কল্যান বিষয়ক সম্পাদক ও চাঁদপুর জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ আহমেদ মানিক বলেন, বঙ্গবন্ধুকে হত্যায় জিয়াউর রহমানকে দায়ি করছেন আওয়ামীলীগ ,তেমনি আমরা ও বলবো জিয়াউর রহমান হত্যায় আপনারা দায়ি। আজকে ক্ষমতায় থেকে আওয়ামী লীগ কাকের মতো লুকিয়ে থাকে। চাঁদপুরে নদী ভাঙ্গার প্রধান কারন বালু কাটা। বালু কাটা বন্ধে জেলা প্রশাসকের কাছে বিএনপি স্মারকলিপি দিয়েছেন। কিন্তু এখন পর্যন্ত প্রসাসন কোন ব্যবস্থা নেয় নি। আমরা প্রয়োজনে আবারো যাবো প্রশাসনের কাছে। যদি নদীর বালু কাটা বন্ধ না হয়,তাহলে চাঁদপুরের জনগনকে সাথে নিয়ে বৃহৎ আন্দোলনে যাবো।
আপনারা জানেন আমাদের মা,আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া অসুস্থ। বিনা অপরাধে তাকে বিভিন্ন মামলায় জর্জড়িত করে রেখেছে। যার জন্য আমাদের নেতা তারেক রহমান সারা বাংলাদেশে জেলা উপজেলার জাতীয়তাবাদি দলের বিভিন্ন কমিটি পূনগঠন করছে। সে হিসেবে যুবদল,ছাত্রদল পূর্নগঠন হচ্ছে। বিএনপি অনেক বড় দল,কমিটিতে কেউ থাকতে পারবে,কেউ পারবে না। কিন্তু কেউ মন খারাপ করবেন না। শ্রম দিলে পুরস্কার পাওয়া যায়,সে আশায় সকলে দলের জন্য শ্রম দিবেন।
ফেইসবুক ও পত্রিকা সংগঠনের পাট না।স্কুলে যাওয়া যেমন একটি শিক্ষা,রাজনীতি তেমন একটি শিক্ষা। অপরাজনীতি থেকে বিরত থাকতে হবে।
আলোচনা সভায় চাঁদপুর সদর উপজেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডঃ জাহাঙ্গীর হোসেন খানের পরিচালনায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডঃ সলিম উল্ল্যাহ সেলিম,মুনির চৌধুরী, কাজী গোলাম মোস্তফা, আক্তার হোসেন মাঝি, ফেরদৌস আলম বাবু, অ্যাডঃ হারুনুর রশিদ,জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শাহনেওয়াজ খান,জেলা বিএনপির সাবেক সহ সাংগঠনিক সস্পাদক হাজী মোশারফ হোসেন, পৌর বিএনপির সিনিয়র সভাপতি আফজাল হোসেন,জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক হযরত আলী, জেলা শ্রমিক দলের সাধারন সম্পাদক হাবীবুর রহমান, জেলা কৃষক দলের সভাপতি এনায়েত উল্ল্যাহ খোকন,জেলা মৎসজীবি দলের সভাপতি মোস্তফা কামাল, জেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ইব্রাহিম কাজী জুয়েল,জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল আহমেদ বাহার,জেলা ছাত্রদলের সভাপতি ঈমান হোসেন গাজী, সাধারন সম্পাদক ঈসমাইল হোসেন পাটওয়ারী।
এদিকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিকেল থেকেই বিএনপি,যুবদল,ছাত্রদল ও অংগসংগঠন খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ে আসে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা ...