সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / চাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২০ হাজী মোশারফ হোসেনের বিএনপির দলীয় ফরম উত্তোলন

চাঁদপুর পৌরসভা নির্বাচন-২০২০ হাজী মোশারফ হোসেনের বিএনপির দলীয় ফরম উত্তোলন

নিজস্ব প্রতিনিধি// আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির দলীয় ফরম উত্তোলন করেছেন জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাঁদপুর সরকারী কলেজের সাবেক জিএস হাজী মোশারফ হোসেন।
রবিবার সন্ধ্যায় বিএনপির দলীয় কার্যালয়ে চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে জেলা বিএনপির দলীয় ফরম কমিটির নিকট থেকে ফরম উত্তোলন করেন।
এসময় উপস্থিত ছিলেন ফরম বিতরনের দায়িত্বে থাকা জেলা বিএনপির যুগ্ম আহবায়ক মাহাবুব আনোয়ার বাবলু,মুনির চৌধুরী,খলিলুর রহমান গাজী।
ফরম উত্তোলন শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপির সম্ভাব্য মেয়র প্রার্থী হাজী মোশারফ হোসেন।
এসময় তিনি বলেন,আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন বিএনপির জন্য অনেক গুরুত্বপূর্ন। গনতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন বেগমান করতে চাঁদপুর পৌরসভা নির্বাচনে বিএনপির বিজয় নিশ্চিত করতে হবে। আমাদের দলের আরো অনেক প্রার্থী রয়েছে,তারাও দলীয় ফরম সংগ্রহ করবে। দল থেকে যাকে যোগ্য মনে করবে তাকেই মনোনয়ন দেয়া হবে। আমাদের মধ্যে কোন বিবেধ নাই।
তিনি আরো বলেন,হাজার হাজার নেতাকর্মী বিভিন্ন ওয়ার্ড থেকে এসেছে। তাদেরকে জায়গায় জায়গায় পুলিশ বাধা প্রদান করেছেন। নির্বাচনের জন্য সুস্ঠ পরিবেশ সৃষ্টি করতে। সবার জন্য অধিকার সমান রাখতে হবে।কেউ মিছিল করতে পারবে,কেউ পারবে না এটা কোন গনতান্ত্রিক প্রক্রিয়া নয়।
এদিকে বিকেল থেকেই শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে নেতাকর্মীরা শহরের কালীবাড়ি মোড়ে জরো হতে থাকে।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার : আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচন উপলক্ষে জেলা যুবলীগের মতবিনিময় সভা ...