সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

সাংবাদিক রফিকুল ইসলাম মিয়াজীর ইন্তেকাল ॥ বিভিন্ন মহলের শোক

স্টাফ রিপোর্টার ॥ দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকার প্রধান নির্বাহী সম্পাদক মোঃ রফিকুল ইসলাম মিয়াজী আর বেঁচে নেই। তিনি গত ১৪ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত ১১.৪০ মিনিটে নিজ বাড়িতে হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন।

তাঁর মৃত্যুতে বিষ্ণুদী গ্রামে গভীর শোকের ছায়া নেমে আসে। পিতৃহারা সন্তানের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠে। এদিকে মৃত্যুর খবর শুনে চাঁদপুর পৌরসভার নির্বাচনে মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মোঃ আক্তার হোসেন মাঝী এবং আত্মীয় স্বজন, সাংবাদিকসহ বিপুল সংখ্যক মানুষ শেষবারের মতো দেখতে ওই বাড়িতে ভীড় জমান।

গতকাল মঙ্গলবার সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ১৫নং ওয়ার্ডের বিষ্ণুদী রোডস্থ নিজ বাড়িতে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় ইমামতি করেন বিষ্ণুদী ঈমানিয়া জামে মসজিদের ইমাম মাওঃ মোঃ ইউসুফ আলী। জানাজার পূর্বে মরহুমের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নেয়ামত হোসেন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর এর সাবেক সভাপতি এম এ লতিফ, কোষাধ্যক্ষ মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, দৈনিক চাঁদপুর সংবাদ এর যুগ্ম সম্পাদক মাওঃ মোঃ সাইফুল্লাহ, সাংবাদিক জামাল আহমেদ আখন্দ, মরহুমের স্ত্রীর বড় ভাই ও এবি স্টোরের মালিক মোঃ এমদাদ হোসেন ভূঁইয়া, মরহুমের ছোট ভাই ও জেলা যুব দলের সাবেক সহ-সভাপতি মোঃ মনিরুল ইসলাম মিয়াজী, মরহুমের একমাত্র ছেলে আবু মোহাম্মদ সোমান। পরে মরহুমের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তিনি মৃত্যু কালে স্ত্রী, ২মেয়ে, ১ছেলে রেখে যান। জীবদ্দশায় তিনি দৈনিক চাঁদপুর সংবাদ পত্রিকায় প্রধান নির্বাহী সম্পাদক হিসেবে কর্মরত ছিলেন। এছাড়া জাতীয় দৈনিক ও অনলাইন রিপোর্টার হিসেবে কাজ করতেন।

তিনি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন হিসেবে কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর বিষ্ণুদী উত্তর মহল্লার প্রচার সম্পাদক ছিলেন।

শোক প্রকাশ

সাংবাদিক মোঃ রফিকুল ইসলাম মিয়াজীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিভিন্ন মহল। তাঁরা শোক বার্তায় জানান সাংবাদিক রফিকুল ইসলাম ছিলেন নরম তবিওতের মানুষ। তাঁর কর্মজীবন ছিলো সুন্দর ও স্বচ্চতা। তার পেশাগত দায়িত্ব পালনে রয়েছে বেশ সুনাম। আমরা তার মাগফিরাত কামনা করছি। চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী অ্যাডঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল ও মেয়র পদপ্রার্থী মোঃ আক্তার হোসেন মাঝী, দৈনিক চাঁদপুর সংবাদ এর সম্পাদক ও প্রকাশক মোঃ আবদুর রহমান, জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর এর সভাপতি এ কে আজাদ ও সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, কমিউনিটি পুলিশিং অঞ্চল-৬ এর সভাপতি এএস এম শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক মাওঃ মোঃ আবদুর রহমান গাজী, উত্তর বিষ্ণুদী মহল্লা কমিটির সভাপতি মোঃ ওমর ফারুক ঢালী ও সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন পাটওয়ারী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চতুরঙ্গ সাংস্কৃতিক সংগঠন আয়োজিত সেবা সিটি সেন্টার ইলিশ উৎসবের চুরান্ত প্রস্তুতি সভা

মানিক দাস // বিগত বছরের ন্যায় চাঁদপুরের ঐতিহ্য রূপালি ইলিশ কে নিয়ে ...