সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ১নং ওয়ার্ডে এডঃ জিল্লুর রহমান জুয়েলের ব্যাপক গনসংযোগ

১নং ওয়ার্ডে এডঃ জিল্লুর রহমান জুয়েলের ব্যাপক গনসংযোগ

 মানিক দাস // আসন্ন চাঁদপুর পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত মেয়র প্রার্থী এডঃ জিল্লুর রহমান জুয়েল গতকাল মঙ্গলবার পৌরসভার ১নয় ওয়ার্ড পুরান বাজারে বিকেলে ব্যাপক গনসংযোগ ও উঠার বৈঠক করেছেন।কোহিনুর সিনেমা হল ও নতুন রাস্তায় বৈঠক করেন।এর পূর্বে ১নং ওয়ার্ডের দুধ বাজারে উঠান বৈঠকে বক্তব্য রাখেন। চাঁদপুর পৌরসভায় এই প্রথম জাতীয় প্রতিকে নির্বাচন হচ্ছে।এ নির্বাচনে সরকারের কোনো কিছু হয় না। ইউসুর গাজী সাহেব যে ভাবে পৌরসভা চালিয়ে ছিলেন, আমি ও সে ভাবে চালাতে চাই।ইউসুব গাজী চেয়ারম্যান হয়েছেন মাত্র ৪৩ বছর বয়সে। সাবেক পর রাস্ট্র মন্ত্রী ডাঃ দিপু মনি আপা মন্ত্রী হয়েছিলেন ৪৩ বছর বয়সে।তিনি ছিলেন সফল পররাস্ট্র মন্ত্রী। আমাকে বলে চেংরা পুলা চেয়ারম্যান প্রার্থী ।
করোনা পরিস্হিতির সময় প্রায় ১০হাজার পরিবার কে খাদ্য সহায়তা করেছি কিউ আর সির মাধ্যমে। অনেক মা বোন লাইনে দারিয়ে ঔষধ নিতে পারেনি আমি কিউ আর সির মাধ্যমে তাদের সহায়তা করেছি। আপনাদের এলাকায় ড্রেনের সমস্যা, রাস্তা ঘাটের সমস্যা রয়েছে আমি নির্বাচিত হলে এ সব সমস্যা সমাধান করবো। আমি আগেই প্রতিঞ্জা করেছি আমি যা করতে পারবো তাই বলছি। আমার উপার্জিত অর্থ অবৈধ ভাবে উপার্জন কিনি নি।আমি নির্বাচিত হলে আমার বিরুদ্ধে যারা অপপ্রচার করে তাদের বিরুদ্ধে নির্বাচনের মাধ্যমে প্রতিহত করবো।আক্তার ভাই আমার প্রতিদ্বন্দি না, সেই অপশক্তি আমার প্রতিদ্বন্দি। আমার বাবা এই পুরান বাজারে শিক্ষকতা করেছেন।তাই পুরান বাজারের সাথে আমার একটা সম্পর্ক রয়েছে।
আমাদের কাজ হবে রাস্তা ঘাট ড্রেনের উন্নয়ন করা। আগামী দিন গুলো তে পৌরসভার উন্নয়ন করতে চাই। দায়িত্ব পালনে বয়স লাগেনা। মন থাকতে হবে। আমি নিয়মের মাধ্যমে পৌরসভা চালাবো। কোনো অন্যায় কে আমি ছাড় দিব না। আমাকে মনোনয়ন দিয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনা।একজন ভাল পোষাক পরা ব্যাক্তি যেমন আমার সাথে চা খেয়ে সমস্যার কথা বলবে, তেমনি একজন একজন মেহনতি শ্রমিক আমার সামনে বসে চা খেতে খেতে কথা বলতে পারবেন। ভোটের দিন আপনারা ভোটকেন্দ্রে যাবেন।আপনারা না গেলে এ ভোটের কোনো মূল্য হবে না।স্হানীয় সরকারের উন্নয়নে আগামী ১০ অক্টোবর ভোট কেন্দ্রে যাবেন, আমাদের বিজয়ী করে পৌরসভায় বসালে আগামী দিনের উন্নয়নে কাজ করবে। এসময় বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটুল,১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মোঃ মালেক শেখ, মহিলা কাউন্সিলর প্রার্থী ফেরদৌসী রহমান,আসলাম গাজী, মধুসূদন উচ্চ বিদ্যালয় কেন্দ্রের আহ্বায়ক মোঃ নাছির খান,১নং ওয়ার্ড মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদিকা তাসলিমা বেগম।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

বীরগঞ্জের ঝাড়বাড়ীতে রায়হান হেয়ার ইন্টারন্যাশনাল লিঃ এর কার্যক্রম বন্ধ করলো প্রশাসন

রনজিৎ সরকার রাজ বীরগঞ্জ দিনাজপুর প্রতিনিধি ঃদিনাজপুর বীরগঞ্জ উপজেলার শতগ্রাম ইউনিয়নের ঝাড়বাড়ীর ...