সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / শরণখোলায় নিখোঁদজের সাত ঘন্টা পরে ইঞ্জিন মিস্ত্রি মোঃ জয়নাল শিকদারের  মরদেহ উদ্ধার 

শরণখোলায় নিখোঁদজের সাত ঘন্টা পরে ইঞ্জিন মিস্ত্রি মোঃ জয়নাল শিকদারের  মরদেহ উদ্ধার 

মোঃনাজমুল ইসলাম বাগেরহাট প্রতিনিধিঃ
বাগেরহাটের শরণখোলায় সিমেন্টবাহী কার্গোর ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নেমে নিখোঁদজের সাত ঘন্টা পরে ইঞ্জিন মিস্ত্রি মোঃ জয়নাল শিকদারের (৪৫) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। মঙ্গলবার (২০ অক্টোবর) সন্ধ্যা ৬ টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স খুলনার একটি ডুবুরী দল শরণখোলা উপজেলা সদরের বান্দাকাটা খাল থেকে জয়নালের মরদেহ উদ্ধার করে। এর আগে বেলা ১১টার দিকে এহসান কোম্পানির সিমেন্টবাহী একটি কার্গোর ইঞ্জিনের পাখায় জড়ানো ময়লা ছাড়াতে বান্দাকাটা খালে নেমে নিখোঁজ জয়নাল।
নিহত মোঃ জয়নাল শিকদার শরণখোলা উপজেলার উত্তর কদমতলা গ্রামের আব্দুল হক শিকদারের ছেলে এবং সিমেন্টবাহী একটি কার্গোর ইঞ্জিনের মিস্ত্রি ছিলেন।
জাহাজের চুকানি (চালক) মোঃ রাসেল বলেন, রবিবার সকালে বরিশালের মুলাদী এলাকায় সিমেন্ট নামিয়ে বানরীপাড়া হয়ে সোমবার সকালে শরণখোলা বান্দাঘাটা এলাকায় পৌছাই আমরা। কার্গো থামানোর পরে বুঝতে পারি ইঞ্জিনে ময়লা জমেছে। ইঞ্জিন মিস্ত্রি জয়নাল শিকদার ইঞ্জিনের ময়লা ছাড়াতে খালে নামেন। কয়েক মিনিট পার হয়ে যাওয়ার পরে যখন জয়নাল ভাই ওঠেনি। তখন আমরা সবাইকে ডাক দেই এবং খোজাখুজি শুরু করি।
বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, নিখোজের খবর পেয়ে আমরা উদ্ধার অভিযান শুরু করি।দুপুর দুইটার দিখে খুলনার ডুবুরি দল আমাদের সাথে উদ্ধার অভিযানে অংশ নেয়। ডুবুরি দলের প্রায় চার ঘন্টা অভিযান শেষে জয়নাল শিকদারের মরদেহ উদ্ধার করতে সক্ষম হই আমরা।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

লোহাগাড়ায় বিনামূল্যে মাস্ক করলেন ইউএনও আহসান হাবীব জিতু

দেলোয়ার হোসেন রশিদী  দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি  করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে ...