সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুরের ফরিদগঞ্জে এক রড মিস্ত্রি লাশ উদ্ধার

চাঁদপুরের ফরিদগঞ্জে এক রড মিস্ত্রি লাশ উদ্ধার

ফরিদগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি:

চাঁদপুরের ফরিদগঞ্জে সেরু মিয়া(৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।
ফরিদগঞ্জ উপজেলার চরদু:খিয়া পুর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রাম থেকে বুধবার সকালে এই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর মর্গে প্রেরণ করেছে পুলিশ। পেশায় রড মিস্ত্রি সেরু উপজেলার সন্তোষপুর গ্রামের মৃত সাধক আলী বেপারির ছেলে ও এক কন্যা সন্তানের জনক।

নিহত সেরু মিয়ার ছোট ভাই বিল্লাল জানায়, সেরু মিয়া তার দ্বিতীয় স্ত্রী-সন্তানকে নিয়ে উপজেলার সন্তোষপুর গ্রামের দাই বাড়িতে বসবাস করে আসছিলো। স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া-বিাবদ লেগেই থাকতো। ৭/৮দিন পুর্বেও তাদের মধ্যে ঝগড়া-বিবাদ ও স্বামী-স্ত্রীতে মারামারি হয়। এতে সেরু মিয়া অসুস্থ্য হয়ে পড়ে। একপর্যায়ে মঙ্গলবার রাতে বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। জীবদ্দশায় সেরু মিয়া তাকে জানিয়েছিলো তার স্ত্রী তাকে বেদম পিটিয়েছে। এতে সে ঘাড়ে প্রচন্ড ব্যথা অনুভব করছিলো। তাকে চিকিৎসা করাতে চাঁদপুর সদর হাসপাতালে নিতে চাইলেও তার স্ত্রী বাঁধ সাধে।

এব্যাপারে ফরিদগঞ্জ থানার উপ-পরিদর্শক আ: কুদ্দুছ জানান, একটি জিডি মূলে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট আসলে বলা যাবে কি কারনে তার মৃত্যু হয়েছে। তবে সুরতহাল রিপোর্টে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

লোহাগাড়ায় বিনামূল্যে মাস্ক করলেন ইউএনও আহসান হাবীব জিতু

দেলোয়ার হোসেন রশিদী  দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি  করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে ...