সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শাহরিয়ার রহিম কনকের গনসংযোগ

পুঠিয়া পৌর নির্বাচনে মেয়র প্রার্থী শাহরিয়ার রহিম কনকের গনসংযোগ

আরিফুল রুবেল,স্টাফ রিপোর্টারঃ
রাজশাহীর পুঠিয়া পৌরসভার আগামী নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে দোয়া ও সমর্থণ পেতে এলাকায় গনসংযোগ করছেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার রহিম কনক।
একান্ত সাক্ষাৎকারে তিনি বলেন, আমার পিতা সাবেক মুক্তিযোদ্ধা ও আ’লীগের প্রতিষ্ঠাকালীন মুজিব আদর্শের সৈনিক মুরহুম কে এম আব্দুর রহিম ও চাচা মুরহুম শফিকুল ইসলাম নফেল সহ আমরা পারিবারিক ভাবে দীর্ঘদিন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। তারই ধারাবাহিকতায় আমি ও আমার পরিবার স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে ছোট বেলা থেকেই অনুপ্রাণিত হয়ে আ’লীগের নেতৃতে মেয়র পদে নির্বাচন করার লক্ষে কাজ করে যাচ্ছি।

শাহরিয়ার রহিম কনক বলেন, মেয়র নিবার্চিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনা মাফিক সঠিক জনসেবা ও উন্নয়ন দিয়ে দৃষ্টান্ত স্থাপন করতে কাজ করে যাবো। পুঠিয়া পৌরবাসীকে দিতে চাই আওয়ামী লীগ সরকারের সাফল্যের সর্বোচ্চ প্রাপ্তি। নিশ্চিত করতে চাই আগামী প্রজন্মের নিরাপদ ও মানসম্পন্ন ভবিষ্যৎ। এই এলাকাকে গড়ে তুলতে চাই প্রকৃত অর্থে উন্নত, আধুনিক ও শান্তি সমৃদ্ধির মিনি সিটি হিসাবে।
দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে কনক বলেন, বর্তমান সংসদ সদস্যর ইচ্ছা অনুযায়ী দলীয় ফোরামে আমার মেয়র পদে প্রার্থী হওয়ার বিষয়টি উত্থাপন করা হবে। সেখানে তৃনমূলের মতামতের ভিত্তিতেই দলের নেতাকর্মীরা সম্মিলিত ভাবেই আমাকে সমর্থন জানাবে বলে আশাবাদী।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

লোহাগাড়ায় বিনামূল্যে মাস্ক করলেন ইউএনও আহসান হাবীব জিতু

দেলোয়ার হোসেন রশিদী  দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি  করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে ...