সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / কালি বাড়ি মন্দির ও চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের দুর্গাপুজা পরিদর্শনে ডিআইজি মোঃ জাকির হোসেন খান

কালি বাড়ি মন্দির ও চাঁদপুর রামকৃষ্ণ আশ্রমের দুর্গাপুজা পরিদর্শনে ডিআইজি মোঃ জাকির হোসেন খান

মানিক দাস // শারদীয় দূর্গা পুজা উপলক্ষে চাঁদপুর শহরের পুজা মন্ডপ পরিদর্শন করেছেন চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডি আই জি মোঃ কবির হোসেন খান। রোববার বিকেলে তিনি কালি বাড়ি মন্দিরের দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেন।
প্রধান অতিথি বক্তব্যে বলেন, আগে আনেক ভক্ত আসতো। এ বছর করোনা মহামারির কারনে অনেক পরিবর্তন। বাংলাদেশে সকলে সকলের ধর্মীয় উৎসব পালন করছি। ঊর্ম যার যার উৎসব সবার। আমরা বেঁচে থাকলে আগামীতে আরো ভাল ভাবে দূর্গোৎসব পালন করতে পারবো।এ বছর আমরা স্হায়ী ভাবে পুলিশ দেইনি। মোবাইল টিমের মাধ্যমে তদারকি করা হচ্ছে। বেঁচে থাকলে আমরা আগামী বছর আনন্দ উদ্দীপনায় পালন করবো।আগে দুর্গা পূজায় আরোতী ও সাংস্কৃতিক করা হতো।করোনার কারণে এ বছর সেই সব অনুষ্ঠয়ন করা হচ্ছেনা।পুলিশ ছাড়া উৎসব হয় তার প্রমান মিলেছে চাঁদপুরে।সত্যিই চাঁদপুর শহর তারই প্রমান।আমাদের ঈদের অনুষ্ঠান ও সীমিত পরিসরে করা হয়েছে। বিজয়া দশমীর মধ্যদিয়ে তা যেন সুন্দর ভাবে সমাপ্ত হয়।
পুলিশ সুপার মোঃ মাহবুবুর রহমান পিপিএম (বার) বলেন, আপনারা জেনেছেন করোনার মাঝে পুজা করা হচ।ছে। আপনাদের সহযোগিতা না পেলে আমরা আপনাদের সহায়তা করতে পারতাম না। আপনারা বলেছেন এ বছর উৎসব করবোনা শুধু পূজা করবো। আমি দেখেছি তাই হচ্ছে। চাঁদপুরবাসী আসলেই সম্পৃতির বন্ধনের মানুষ।এ জেলার মানুষ সকল ধর্মীয় অনুষ্ঠান ভাগা ভাগী করে নেয়।
বিষেশ অতিথির বক্তব্য রাখেন , জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুভাষ চন্দ্র রায়, সাধারন সম্পাদক তমাল কুমার ঘোষ, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রহিম,সদর উপজেলা পূজা পরিষদ সাধারন সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ইন্সপেক্টর ইনটেলিজেন্ট মোঃ মনির হোসেন, উপ-পরিদর্শক রাশেদুজ্জামান, সহকারি উপ-পরিদর্শক সেলিম সহ পুলিশের কর্মকর্তাগণ।
এর আগে তিনি রাম কৃষ্ণ আশ্রমের পুজা মন্ডপ পরিদর্শন করে। সেখানে অতিরিক্ত ডি আই জিকে শুভেচ্ছা জানান,আশ্রমের অধ্যক্ষ স্বামী স্থিরাত্মানন্দ মহারাজ। এখানে তিনি সংক্ষিপ্ত বক্তব্য শেষে দুঃস্থ নারীদের মাঝে বস্ত্র বিতরণ করেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

লোহাগাড়ায় বিনামূল্যে মাস্ক করলেন ইউএনও আহসান হাবীব জিতু

দেলোয়ার হোসেন রশিদী  দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি  করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে ...