সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / চাঁদপুর পৌরসভার নবাগত মেয়রের নিকট বিদায় মেয়রের দায়িত্ব হস্তান্তর

চাঁদপুর পৌরসভার নবাগত মেয়রের নিকট বিদায় মেয়রের দায়িত্ব হস্তান্তর

মানিক দাস ॥ চাঁদপুর পৌরসভার নবাগত মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েলের নিকট বিদায়ী মেয়র নাছির উদ্দিন আহমেদ দায়িত্ব হস্তান্তর করেছেন। ২৫ অক্টোবর রবিবার সকাল ১১টায় নতুন মেয়রের প্রথম কর্মদিবসে দায়িত্ব হস্তান্তর পর্বে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মহান মুক্তিযুদ্ধের সকল শহীদ, পৌরসভায় প্রয়াত চেয়ারম্যান, কাউন্সিলদের স্মরণপূর্বক নতুন মেয়র অ্যাড. জিল্লুর রহমান জুয়েল বলেন।
অতীতে যারা মেয়র পদে দায়িত্ব পালন করেছেন তাদের ভাল কাজকে আমি অনুসরন করার চেষ্টা করবো। দায়িত্বভার অর্পণ একটি সুন্দর মুহুর্ত। নাছির ভাই আমাদের দলের সভাপতি তাই তিনি আমাদের আভিভাবক। দলের নেতৃত্বের প্রতি আমি শ্রদ্ধাশীল। বৃহৎ পৌরসভার কাজ করতে গিয়ে আমি সব সময় নাছির ভাইয়ের সাথে যোগাযোগ রাখবো। মানুষের যে আস্থার জায়গা আমরা তৈরি করতে সক্ষম হয়েছি তা আমাদের ধরে রাখতে হবে।

মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেন, ১২৫ বছরের ঐতিহ্যবাহী এ পৌরসভায় প্রায় ১৫টি বছর আমি দায়িত্ব পালন করেছি। আমার দায়িত্বকালে প্রতি মাসে মাসিক সভা করে পৌরসভার উন্নয়ন কাজের তদারকি করেছি। আবেগ আপ্লুত ও অশ্রুসজল নয়নে তিনি আরো বলেন, আমার দায়িত্বভারের দিনটি যেমনি স্মরণীয় তেমনি আজকের দিনটিও আমার নিকট সম স্মরণীয় কারন আমি নিজ হাতে নবাগত মেয়রের নিকট দায়িত্ব হস্তান্তর করতে পেরেছি। পৌরসভার প্রত্যেক কর্মকর্তাগণেনর নিকট আমার অনুরোধ আমাকে যেভাবে সকল কাজে সহযোগিতা করে এসেছিলেন তেমনি করে আমার ছোট ভাই নবাগত মেয়র জুয়েলকেও সহযোগিতা করবেন বলে আমি বিশ্বাস করি।

অনুষ্ঠানে পৌরসভার প্রকৌশলী সামছুদোহা, সচিব আবুল কালাম ভূঁইয়াসহ ১নং ওয়ার্ডে মোহাম্মদ আলী মাঝি, ২নং ওয়ার্ডে মালেক শেখ, ৩নং ওয়ার্ডে মো. আ. লতিফ গাজী, ৪নং ওয়ার্ডে মামুনুর রহমান দোলন, ৫নং ওয়ার্ডে মো. সাইফুল ইসলাম ভূইয়া, ৬নং ওয়ার্ডে মো. সোহেল রানা, ৭নং ওয়ার্ডে মো. শফিকুল ইসলাম, ৮নং ওয়ার্ডে অ্যাড. মো. হেলাল হোসাইন, ৯নং ওয়ার্ডে চান মিয়া মাঝি, ১০নং ওয়ার্ডে মো. ইউনুছ শোয়েব, ১১নং ওয়ার্ডে মো. ইকবাল হোসেন পাটোয়ারী, ১২নং ওয়ার্ডে মো. হাবিবুর রহমান দর্জি, ১৩নং ওয়ার্ডে মো. আলমগীর গাজী, ১৪নং ওয়ার্ডে মো. খায়রুল ইসলাম নয়ন, ১৫নং ওয়ার্ডে অ্যাড. কবির হোসেন চৌধুরী।
সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে শপথ নিয়েছেন- ১, ২,৩নং ওয়ার্ডে ফেরদৌসী আক্তার, ৪,৫,৬নং ওয়ার্ডে খালেদা রহমান, ৭,৮,৯নং ওয়ার্ডে মিসেস ফরিদা ইলিয়াস, ১০,১১,১২নং ওয়ার্ডে আয়েশা রহমান এবং ১৩,১৪,১৫ নং ওয়ার্ডে মোসাম্মৎ শাহিনা বেগম উপস্থিত ছিলেন।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

লোহাগাড়ায় বিনামূল্যে মাস্ক করলেন ইউএনও আহসান হাবীব জিতু

দেলোয়ার হোসেন রশিদী  দক্ষিণ চট্টগ্রাম প্রতিনিধি  করোনা ভাইরাসের দ্বিতীয় ধাপে সংক্রমণ প্রতিরোধে ...