সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / মতলবে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার ধামাচাপা দেওয়ার চেষ্টা আ’লীগ নেতাদের

মতলবে মাদ্রাসা ছাত্রকে বলাৎকার ধামাচাপা দেওয়ার চেষ্টা আ’লীগ নেতাদের

মতলব উত্তর উপজেলা প্রতিনিধিঃ 
মতলব উত্তর উপজেলার ফরাজকান্দি ইউনিয়নের হাজীপুর মাদ্রাসায় অধ্যায়নরত ছাত্রের সাথে জোড়পূর্বক বলাৎকারের ঘটনা ঘটেছে।
উপজেলাধীন ফরাজীকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নুরুউদ্দিন পাটোয়ারী ও সেক্রেটারী রেজাউল করিম স্থানীয়ভাবে সমাধানের জন্য জোড় চেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয়রা জানান, ফরাজীকান্দি ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি নুরুউদ্দিন পাটোয়ারী ও সেক্রেটারী রেজাউল করিম  এ ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করছেন তার পরিনতি ভালো হবেনা। রবের মত ছেলের জন্য সমাজের এ পরিনতি। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্থি চাই।
উল্লেখ থাকে যে, গত কয়েক মাস পূর্বে ছাত্রলীগ নেতা আ. রব প্রধান তার শশুড় বাড়ীতে কুরআন খতমের কথা বলে তার শশুড় বাড়ীতে নিয়ে জোড়পূর্বক আমার ছেলেকে বলাৎকার করে।
তাৎক্ষণিক ব্যথা কমাতে আমার ছেলেকে ব্যথানাশক ওষুধও কিনে দেয় আব্দুর রব। নানাভাবে ভয়ভীতি দেখাতো। এজন্য সে কাউকে কিছু বলিনি। পরে বাড়ীতে এসে ছাত্রটি সব খুলে বললে তার অভিভাবকদের কাছে।
গত কয়েক দিন পূর্বে আব্দুর রব প্রধান মাদ্রাসায় প্রবেশ করে, তাকে দেখা মাত্রাই আমার ছেলে জ্ঞান হারিয়ে ফেলে। জ্ঞান ফিরলে ছাত্রের নিকট জ্ঞান হারানোর কারণ জানতে চান মাদ্রাসা শিক্ষক অত:পর ছাত্র জানান আব্দুর রব তাকে জোড়পূর্বক বলাৎকার করেছে। তারপর থেকে ছেঁয়ে যায় পুরো এলাকা।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুর রব একজন মাদকাসক্ত। প্রতিদিন ইয়াবা ছাড়া চলে না। তার পক্ষে যেকোন কাজ করাই সম্ভব। স্থানীয় আওয়ামী রাজনীতির সাথে জড়িত বিধায় কেউ ভয়ে মুখ খুলেনা। মাদকের প্রয়োজনে অর্থের প্রয়োজন হলেই জনপ্রতিনিধি থেকে শুরু করে সমাজসেবকদের তুচ্ছ তাচ্ছিল্য ব্যবহার ও গালমন্দ করে।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী আটক

মানিক দাস ॥ চাঁদপুর শহরের প্রতারণার দায়ে দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত এক আসামীকে ...