সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / ঘটনার সাত দিনেও অভিযোগ রেকর্ড করেনি ওসি পত্নীতলায় পৌর আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে ব্যবসায়ী ওপর হামলা ও লুটপাটের অভিযোগ

ঘটনার সাত দিনেও অভিযোগ রেকর্ড করেনি ওসি পত্নীতলায় পৌর আ’লীগের সম্পাদকের বিরুদ্ধে ব্যবসায়ী ওপর হামলা ও লুটপাটের অভিযোগ

আতাউর শাহ্, নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পত্নীতলায় এক অসহায় ভ্যান চালককে মারধরের প্রতিবাদ করায় হোসাইন আহম্মেদ (২৮) নামে এক ব্যবসায়ীর ওপর হামলার করার অভিযোগ উঠেছে পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিল্টন উদ্দিনের বিরুদ্ধে। এ ঘটনায় থানায় মিল্টন উদ্দিনসহ দশজনের বিরুদ্ধে পত্নীতলা থানায় লিখিত অভিযোগ দিলেও ৭ দিনেও থানার ওসি শামছুল আলম তা রেকর্ড না করে তালবাহানা করছেন বলে অভিযোগ করেন ভুক্তেভোগী হোসাইন। ফলে ন্যায় বিচার না পাওয়ার আশঙ্কায় রয়েছেন। আহত হোসাইন আহম্মেদ উপজলার কমলাবাড়ি গ্রামের খাজামদ্দিনের ছেলে। গত সোমবার দুপুরে উপজেলার নজিপুর পালশা রাস্তার পার্শ্বে একটি দোকানের সামনে এই হামলার ঘটনা ঘটে। এ হামলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

এ ঘটনায় ভুক্তভোগী গত ১৭ নভেম্বর পত্নীতলা থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন। ঘটনার ৭দিন পেরিয়ে গেলেও মামলা রেকর্ড করেননি পুলিশ। এই মারপিট ও থানায় রেকর্ড না হওয়ার বিষয়টি রবিবার দুপূরে অনুষ্ঠিত উপজেলা মাসিক সমন্বয় সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল গফফার উৎথাপন করেন। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল গফফার দ্রুত এই ঘটনায় মামলা রেকর্ড করে দ্রুত হামলাকারি মিল্টনকে গ্রেপ্তারের দাবি জানান। পত্নীতলা থানার লিখিত অভিযোগ ও অনুসন্ধানে জানা গেছে, গত ১৬ নভেম্বর দুপর ১টায় নজিপুর বাসস্ট্যান্ড মামুন ফিলিং স্টেশনের সামনে রাস্তা সাইড দিতে দেড়ি হওয়ায় ভ্যানচালক রুবেল হোসেনের সঙ্গে নজিপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মিল্টন উদ্দিনের কথাকাটি হয়।

একপর্যায়ে মিল্টন উদ্দিন তার কার গাড়ি থেকে নেমে ভ্যানচালক রুবেলকে কিল-ঘুষি মেরে দেখে নেয়ার হুমকি দেন। প্রাণের ভয়ে ভ্যানচালক রুবেল হোসেন একই গ্রামের বাড়ি নজিপুর পালশা দেশ মটরস এর সামনে হোসাইন আহম্মেদের দোকানের ভিতরে বসে পূর্বের ঘটনার বর্ণনা দেন। এর কিছুক্ষণ পর নজিপুর পৌর আওয়া মীলীগের সাধারন সম্পাদক মিল্টন উদ্দিনের নেতৃত্বে তার সহযোগী ছাত্র লীগ কর্মী আপন দত্ত, রিয়াদ হোসেন, তানভির, জাহিন, সিহাব, রাকিব, নাহিদ, বিএনপির নেতা আজাদ হোসেন ওই দোকনে প্রবেশ করে পুর্বে ঘটনার মিমাংসার জন্য ১লাখ টাকা চাঁদা দাবি করেন। দাবিকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করলে দোকানের ভিতরে বসে থাকা ভ্যানচালক রুবেল হোসেনকে টেনে-হিঁচড়ে বের করে মারধর শুরু করেন। এতে হোসাইন বাধা প্রদান করলে মিল্টন উদ্দিন তাকেও হাতুড়ী দিয়ে আঘাত করে কপালে রক্তাক্ত জখম করে।

ঘটনার প্রত্যক্ষদর্শী বেলান হোসেন, হাসান, ইমরান হোসেন, তুহিনসহ স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এসময় মিল্টন উদ্দিন দোকানের ক্যাশ থেকে নগদ ১লাখ ৩০হাজার টাকা, একটি মোবাইল ফোন ও একটি চার্জার ভ্যান গাড়ি নিয়ে যায়। এ ঘটনায় মিল্টন উদ্দিনসহ দশজনের বিরুদ্ধে পত্নীতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও থানার নতুন যোগদানকৃত ওসি শামছুল আলম রেকর্ড না করে তালবাহানা শুরু করে। ফলে সোমবার বিকেল পর্যন্ত এজাহারটি রেকর্ড না করে আইনগত কোনো ব্যবস্থা নেয়নি পুলিশ। ভুক্তভোগী হোসাইন আহম্মেদ জানান, হামলাকারীদের সাথে পুলিশের সখ্যতা থাকায় অভিযোগটি রেকর্ড করা হয়নি। এদিকে থানায় অভিযোগ করায় আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে অভিযুক্তরা। উধ্বর্তন কর্তৃপক্ষ ঘটনার সুষ্ঠ তদন্ত করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন দাবি জানান তিনি। অভিযুক্ত পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মিল্টন উদ্দিন সঙ্গে কথা বললে তিনি জানান, আমার বিরুদ্ধে আনিত অভিযোগগুলো সম্পূন্য মিথ্যা, বানোয়াট। তারাই আমার ওপর হামলা হামলা করেছে। সাত দিনেও রেকর্ড না হওয়ায় বিষয়ের প্রশ্ন এড়িয়ে পত্নীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ্ জানান, এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুরে শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হিসেবে শেহরীন আলমের যোগদান

মানিক দাস, চাঁদপুর ॥ চাঁদপুরে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে শেহরীন আলম ...