সর্বশেষ সংবাদ
Home / তথ্য ও প্রযুক্তি / সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা ফেসবুকে ছবি ও অশ্লীল কথাবার্তা লিখে ম্যাসেঞ্জারে চেক দাবী

সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা ফেসবুকে ছবি ও অশ্লীল কথাবার্তা লিখে ম্যাসেঞ্জারে চেক দাবী

নিজস্ব প্রতিনিধি: ফেসবুকে ছবি ও অশ্লীল কথাবার্তা লিখে ম্যাসেঞ্জারে অলিখিত চেক দাবী করার অভিযোগ উঠেছে। সাতক্ষীরায় অনলাইনে ব্যবসা পরিচালনার নামে নানান ধরনের অশ্লীল কার্যকলাপ। মেয়েদের উদ্যোক্তা বানাতে অতি উৎসাহী হয়ে কাজ করছেন কিছু ভূঁইফোড় অনলাইন শপ। প্রতিনিয়ত অনলাইন মাধ্যমে (ফেসবুকে) প্রতারণার ঘটনা বৃদ্ধি পাচ্ছে। এধরনের একটি অভিযোগ এনে সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ বরাবর লিখিতভাবে অভিযোগ করেছেন সাতক্ষীরা পৌরসভার কামালনগরের মৃত মনোয়ার ইসলামের মেয়ে সিনথিয়া নির্ঝর।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ২২ নভেম্বর রাতে আশাশুনি উপজেলার বসুখালী গ্রামের হামিদুল্লাহ’র ছেলে হাবিবুল বাসার ফারহাদ, দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের মোস্তাফিজুর রহমান, কুখরালী গ্রামের সৌরভ ও রাজারবাগান এলাকার মো. ইমরান “অদ্ভুত ভালো ছেলে” নামীয় ফেসবুক আইডি থেকে সিনথিয়া নির্ঝরের ছবি পোস্ট করে অশ্লীল কথাবার্তা লেখে। পরবর্তীতে ফেসবুক ম্যাসেঞ্জারে সিনথিয়ার নামীয় অলিখিত চেক দাবী করেন। বিষয়টি নিয়ে এখনই যদি আইনপ্রয়োগকারী সংস্থাগুলো ব্যবস্থা গ্রহণ না করেন, তাহলে এধরনের ব্লাকমেইল আরো বৃদ্ধি পাবে বলে মনে করছেন সুশীল সমাজের নেতৃবৃন্দ। বিষয়টি গুরুত্ব সহকারে দেখার জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

নবাবগঞ্জে তথ্য অধিকার আইন বিষয়ে এক্টিভিস্ট গ্রুপের প্রশিক্ষণ অনুষ্ঠিত

নবাবগঞ্জ(দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।  দিনাজপুরের নবাবগঞ্জেে তথ্য অধিকার আইন বিষয়ে এক্টিভিস্ট ...