সর্বশেষ সংবাদ
Home / অপরাধ / লোহাগাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা আহত ৩ 

লোহাগাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলা আহত ৩ 

দেলোয়ার হোসেন রশিদী 
দক্ষিণ চট্টগ্রাম থেকে 
লোহাগাড়া উপজেলার চুনতিতে জমি সংক্রান্ত বিরোধের জেরে  প্রতিপক্ষের হামলায় তিন ভাই গুরুতর আহত হওয়ার সংবাদ পাওয়া গেছে।
গত শনিবার ২১ নভেম্বর সকাল সাড়ে ১১টার সময় উপজেলার চুনতি ফোর সিজেন রিসোর্ট এর পূর্ব পার্শে সড়কের পাশে এ ঘটনাটি ঘটে।
আহতরা হলেন, চুনতি কালু সিকদার পাড়া (৪নং ওয়ার্ড এলাকার নুরুল ইসলাম প্রকাশ গুরা মিয়ার ছেলে জাহেদ হোসেন মিন্টু (৪০), জাবেদ হোসাইন ঝান্টু(৩৫) ও জোবাইদ হোসেন লিটন(৩১)।
এ ঘটনায় আহতদের পিতা নুরুল ইসলাম প্রকাশ গুরা মিয়া বাদী হয়ে ৭ জনকে বিবাদী করে লোহাগাড়া থানায় একটি এজেহার দায়ের করেন। মামলা নং-১৭, তারিখ: ২১/১১/২০২০ ইংরেজী।
এজেহার সুত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে বাদীর মৌরশী সম্পত্তি নিয়ে বিরোধ চলছিল। ঘটনার দিন বিবাদীরা বিরোধীয় সম্পত্তি দখল করতে গেলে মারামারির ঘটনা ঘটে।
নুরুল ইসলাম প্রকাশ গুরা মিয়া বলেন, আমার মৌরশী সম্পত্তি দখল করতে বিবাদীরা দীর্ঘদিন ধরে বিভিন্ন পায়তারা করে আসছে। এ ব্যাপারে লোহাগাড়া থানায় ২টি সাধারণ ডায়েরী করেছি। যার নং- -৯২১ , তাং- ২০/১১/২০২০ ইংরেজি। ঘটনারদিন বিবাদীরা আমার মৌরশী সম্পত্তি পরিকল্পিত ভাবে লোকজন নিয়ে দখল করতে আসলে আমার ছেলেরা বাধা দিলে তাদের উপর হামলা করে। আমাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে বিবাদীরা হুমকি দিয়ে চলে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। উপজেল স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকাৎসাধীন রয়েছেন।
অভিযুক্ত মাঈনুদ্দিন বলেন, আমাদের উপর হামলা করে উল্টো আমাদের বিরুদ্ধে মামলা করেছে। আমারাও অনেকজন আহত হয়েছি।
চুনতি ইউপি চেয়ারম্যান মো. জয়নুল আবেদীন জনু কোম্পানী বলেন, ফোর সিজনের সামনের জায়গা নিয়ে কয়েকবার পরিষদে বৈঠক হয়েছে। বিবাদীরা বৈঠকের কোন সিদ্ধান্ত মানতে নারাজ ছিল। ঘটনারদিন বিরোধীয় সম্পত্তি নিয়ে মারামারির ঘটনা ঘটেছে বলে শুনেছি।
মামলা তদন্তকারী কর্মকর্তা মো: রেজওয়ান বলেন, চুনতিতে মারামারির ঘটনায় একটি মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। অন্যান্য আসামীদেরও আইনের আওতায় আনতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।
পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

প্রতারণা মামলার সাজাপ্রাপ্ত আসামী আটক

মানিক দাস ॥ চাঁদপুর শহরের প্রতারণার দায়ে দায়েরকৃত মামলায় সাজাপ্রাপ্ত এক আসামীকে ...