সর্বশেষ সংবাদ
Home / সারাদেশ / আবারো সেই ফোড়া কান্ড মতলবে ডাক্তার নিগার সুলতানার বিরুদ্ধে  রোগীকে হয়রানির ও অহেতুক পরীক্ষা নিরীক্ষা করানোর অভিযোগ স্বজনদের

আবারো সেই ফোড়া কান্ড মতলবে ডাক্তার নিগার সুলতানার বিরুদ্ধে  রোগীকে হয়রানির ও অহেতুক পরীক্ষা নিরীক্ষা করানোর অভিযোগ স্বজনদের

আব্দুল  মান্নান  খান, মতলব প্রতিনিধিঃ মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার নিগার সুলতানা রোগীকে হয়রানি ও অহেতুক পরীক্ষা নিরীক্ষা করানোর অভিযোগ করেছে এক রোগীর স্বজন। অহেতুক পরীক্ষা নিরীক্ষা করানোর অভিযোগও করেন তারা।

যানাযায়, মতলব পৌরসভার দিঘলদী এলাকা থেকে এক তরুণীর গায়ে একটি ফোড়ার চিকিৎসা নিতে ২৫ নভেম্বর  সকাল ১১টার দিকে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে আসেন।
সেখানে কর্তব্যরতরা রোগীর স্বজনদের আউটডোরে একজন মহিলা ডাক্তার দেখানোর পরামর্শ দেয়। স্বজনরা রোগীকে নিয়ে ডাক্তার নিগার সুলতানার কাছে যায়। আউটডোরে বসে প্রাইভেট বিজেট নিয়ে রোগী দেখে কিছু পরীক্ষা নিরীক্ষা করার পরামর্শ দেন। রোগীর স্বজনরা পরীক্ষা করাতে অপারগতা প্রকাশ করলেও ডাক্তারের চিকিৎসা নিশ্চিতের জন্য পরীক্ষা করিয়ে আসেন। কিন্তু পরীক্ষার কাগজ পত্র দেখে চিকিৎসা দিতে অপারগতা প্রকাশ করে  বিদায় করে দেয়।পরে রোগীর স্বজনরা রোগীকে অন্যত্র নিয়ে তার ফোড়ার চিকিৎসা করিয়ে বাড়িতে চলে যান।

রোগীর সাথে থাকা স্বজনরা ক্ষোভ নিয়ে বলেন, তিনি ( ডাক্তার নিগার সুলতানা) সরকারী হাসপাতালে অফিস সময় বিজেট নিয়ে রোগী দেখলেন। পরীক্ষা করালেন তারপর পারবে না বলে বিদায় করে দিলেন। তিনি না পারলে প্রথমেই আমাদের বিদায় করে দিতেন, টাকা সময় ব্যায় করিয়ে বিদায় করে দেয়া কি আমাদের হয়রানি না? কেন এই হয়রানি?

ডাক্তার নিগার সুলতানা বলেন, আমাদের এখানে সার্জারি ডাক্তার নেই সপ্তাহে একদিন আসে। তাই আমি দেখে বুঝে তাদের আগমী দিন আসার পরামর্শ দিয়েছি।

পোস্টটি শেয়ার করুন
Share

Leave a Reply

x

Check Also

চাঁদপুর জেলা প্রশাসক ও সদর ইউএনওকে মুক্তিযোদ্ধাদের ফুলের শুভেচ্ছা

সজীব খান ঃ চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ এবং সদর উপজেলা ...